বাড়ি কলকাতা ৩০ বা ৩১ জানুয়ারি রাজ্যে আসার সম্ভাবনা অমিত শাহর: ঘোষণা দিলীপ ঘোষের

৩০ বা ৩১ জানুয়ারি রাজ্যে আসার সম্ভাবনা অমিত শাহর: ঘোষণা দিলীপ ঘোষের

46
0

কলকাতা, ১৭ জানুয়ারি: নজরে একুশের নির্বাচন। নির্বাচনকে লক্ষ্য রেখে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। সেই তালিকায় পিছিয়ে নেই বঙ্গ বিজেপিও। ইতিমধ্যেই রাজনৈতিক কর্মসূচিতে মেতেছে বিজেপি। এরই মাঝে ফের রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার হেস্টিংস থেকে সাংবাদিক সম্মেলন করে এমনটাই ঘোষণা করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। নির্বাচনকে লক্ষ্য রেখে এবার একাধিক কর্মসূচি নিয়ে পথে নামছে বিজেপি। সেই প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘ আর নয় অন্যায় কর্মসূচি নিয়ে এবার ঘরে ঘরে অভিযান হবে বিজেপির। ৩০ থেকে ৩১ জানুয়ারি রাজ্যে আসার সম্ভাবনা অমিত শাহর। ফেব্রুয়ারিতে পরিবর্তন রেলি করবে বিজেপি’। 
এরপরে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘সাধারণ মানুষ আমাদের আশীর্বাদ করলে আমরা ক্ষমতায় আসব। আমরা মানুষের পরিষেবা দেওয়ার জন্য কাজ করছি। জন সম্পর্ক বাড়াতে আমরা যাত্রা করবো। তৃণমূলের সংগঠন ভেঙে পরেছে। সবাই দল ছেড়ে পালাচ্ছে। তৃণমূল রবীন্দ্রনাথ বিবেকানন্দকে টেনে আনছে। টিএমসির মধ্যেই ডিজাস্টার ম্যানেজমেন্ট’। 
এরপরেই করোনা টিকা প্রসঙ্গ টেনে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগিয়ে রাজ্য বিজেপি সভাপতি আরও বলেন, ‘ টিকা কম এসেছে বলছেন মমতা। অথচ টিকা নিচ্ছেন তৃণমূলের নেতা বিধায়করা। স্বাস্থ্যকর্মীদের জন্য ভ্যাকসিন পাঠানো হয়েছে’।

Loading...