বাড়ি রাজ্য ২৪ নভেম্বর দুদিনের জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

২৪ নভেম্বর দুদিনের জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

9
0

কলকাতা, ১৯ নভেম্বর : পাহাড়ের পর এবার জঙ্গলমহল সফরে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি মাসের ২৪ তারিখ দুদিনের জন্য জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। এই সফরে গিয়ে আধিকারিকদের সঙ্গে বৈঠকের পাশাপাশি জনসভাও রয়েছে তাঁর। জঙ্গলমহলে গিয়ে তিনি বেশকিছু উন্নয়নের কথা ঘোষণা করতে পারেন বলেও মনে করছে সংশ্লিষ্ট মহল। বেশ কিছুদিন আগেই রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তখন তিনি জঙ্গলমহলে সফরে গিয়েছিলেন। প্রসঙ্গত লোকসভা নির্বাচনে জঙ্গলমহল থেকে ভালো রকম ফল করেছিল বিজেপি। এরপর বিধানসভা নির্বাচনের আগে জঙ্গলমহলে এসে হাল-হকিকত বুঝে নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি যেহেতু লোকসভা নির্বাচনে জঙ্গলমহল থেকে তাদের ভালো ফল হয়েছিল তাই জঙ্গলমহলে এবার বাড়তি নজর থাকছে গেরুয়া শিবিরের।
অন্যদিকে লকডাউনের সময় থেকে দীর্ঘ চার মাস পরে জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। গতবার লোকসভা নির্বাচনে জঙ্গলমহল থেকে তৃণমূলের ফলাফল তেমন আশানুরূপ হয়নি। সেই কারণে এবারে বিধানসভা নির্বাচনের আগে জঙ্গলমহল সফরে গিয়ে তাদের জন্য বেশকিছু উন্নয়নের কথা ঘোষণা করতে পারেন মুখ্যমন্ত্রী। 
জানা গেছে,  এবারে দুদিনের জন্য সফরে গিয়ে জেলা আধিকারিকদের সঙ্গে বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি ২৫ নভেম্বর বাঁকুড়া সদর থানার শনুক পাহারিতে জনসভার রয়েছে তাঁর । সেখান থেকেই বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।

Loading...