বাড়ি বিনোদন স্বাধীনতা দিবসে ‘সত্যমেব জয়তে’ নিয়ে হাজির হবেন অরিন্দম শীল

স্বাধীনতা দিবসে ‘সত্যমেব জয়তে’ নিয়ে হাজির হবেন অরিন্দম শীল

301
0

কলকাতা,১৩ মে :এবার স্বাধীনতা দিবসের পরিপ্রেক্ষিতে গল্প বাঁধলেন পরিচালক অরিন্দম শীল।স্বাধীনতা দিবসের পরিপ্রেক্ষিতে শুধু গল্পই নয়  স্বাধীনতা  দিবসের দিনই মুক্তি পাবে পরিচালক অরিন্দমের নতুন ছবি ‘সত্যমেব জয়তে’।

রহস্য-রোমাঞ্চে ভরপুর পরিচালক অরিন্দমের ‘সত্যমেব জয়তে’ ছবির গল্প । ছবির প্রধান চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী ও সৌরসেনী মৈত্রকে ।ছবিতে মুসলমান দোকানদারের ভূমিকায় অভিনয় করছেন বিপিন শর্মা।দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মুম্বইয়ের দিব্যেন্দু ভট্টাচার্য এবং জয়ন্ত কৃপালনি। পুলিশ অফিসারের ভূমিকায় আছেন অর্জুন চক্রবর্তী। বিপিনের মেয়ের ভূমিকায় থাকছেন সৌরসেনী মৈত্র। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে পারেন সুদীপ্তা চক্রবর্তী। ছবির ভাষা কসমোপলিটান। হিন্দি-বাংলা মিশিয়ে কথা বলে মুসলমান দোকানদার অর্থাৎ বিপিনের চরিত্র। ওর পরিবার আবার পুরোটাই হিন্দিতে কথা বলে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ এবং ক্যামেরা করছেন অয়ন শীল। আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে ছবির কাজ। কলকাতার বিভিন্ন জায়গায় হবে ‘সত্যমেব জয়তে’র শুট।

ছবির প্রসঙ্গে পরিচালক অরিন্দম বলেন, ‘স্বাধীনতা দিবসের প্রেক্ষিতে একেবারে অন্যরকম একটি বিষয় নিয়ে লেখা এই ছবির গল্প। সিস্টেমের বিরুদ্ধে কথা বলবে এই ছবি। একজন যুবা পুলিশ অফিসার এবং এক মুসলমান দোকানদারের গল্প। এই মুসলমান দোকানদারের পরিবার তিন পুরুষ ধরে এই দেশে বসবাস করছে। দেশভাগের সময় তারা এই দেশ ছেড়ে যায়নি। কারণ, এই দোকানদারের বাবা বিশ্বাস করত যে ভারতই তার প্রকৃত দেশ’|

Loading...