বাড়ি বিনোদন সুস্থ রয়েছেন ঋষি কাপুর

সুস্থ রয়েছেন ঋষি কাপুর

99
0


মুম্বাই, ৩ ফেব্রুয়ারি :  অনেকটাই সুস্থ রয়েছেন ঋষি কাপুর। সোমবার হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক হানি তেহরান।  দিল্লির দূষণের কারণে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। শনিবার তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। 

হাসপাতাল থেকে ফিরে তিনি জানান, অভিনেতার স্বাস্থ্য এখন অনেকটাই ভাল। সব ঠিক থাকলে খুব শীঘ্রই ছাড়া হবে তাঁকে।

সোমবার ঋষি কাপুরের সঙ্গে হাসপাতালে দেখা করতে যান প্রযোজক হানি তেহরান। অভিনেতার সঙ্গে দেখা করার পর তিনি জানিয়েছেন, “হাসপাতালে ঋষি কাপুরের সঙ্গে দেখা করেছি। উনি ভাল আছেন। খুব শীঘ্রই তাঁকে ছাড়া হবে। আমাদের একটা শুটিং ছিল আজ। কিন্তু ঋষি স্যার অসুস্থতার জন্য আসতে পারলেন না। পরের সপ্তাহে মুম্বইয়ের শুটিংয়ে তিনি থাকবেন।” প্রসঙ্গত ঋষি কাপুরের ‘শর্মাজি নমকিন’ ছবিটি প্রযোজনা করছেন তেহরান।

প্রসঙ্গত, শনিবার কাপুর পরিবারের আত্মীয় আরমান জৈনের মেহেন্দির অনুষ্ঠান ছিল। সেই কারণেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন ঋষি এবং নীতু। তবে, সেখানে বলিউডের তাবড় তারকাদের উপস্থিতি নজর কাড়লেও দেখা যায়নি ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই। তখনই প্রকাশ্যে আসে যে, ঋষি কাপুরের অসুস্থতার জন্যই ওই অনুষ্ঠানে আসতে পারেননি তাঁরা। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, “দিল্লিতে দিন কয়েক ধরেই শুটিংয়ের জন্য ছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল চিন্টুজির। তবে হঠাৎ‍‌ই তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বাবা অসুস্থ শুনে দিল্লি উড়ে যান রণবীর।”

Loading...