বাড়ি বিনোদন সালমান খান কি পাকিস্তান সংগঠককে ভারতবিরোধী ক্রিয়াকলাপ তহবিল করার অভিযোগে তাঁর মার্কিন...

সালমান খান কি পাকিস্তান সংগঠককে ভারতবিরোধী ক্রিয়াকলাপ তহবিল করার অভিযোগে তাঁর মার্কিন ভ্রমণ বাতিল করেছিলেন?

240
0

বলিউড সুপারস্টার সালমান খান মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টনে একটি লাইভ পারফরম্যান্স বাতিল করেছেন বলে জানা গেছে। সালমানের সিদ্ধান্তটি এই সিদ্ধান্তের একটি ফলাফল যে আমেরিকা যুক্তরাষ্ট্রের ভারতবিরোধী তহবিলের অভিযোগে পাকিস্তানি নাগরিক রেহান সিদ্দিকী এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।


হিউস্টন-ভিত্তিক সিদ্দিকী অতীতে মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতবিরোধী কর্মকাণ্ড সমর্থন করার জন্য স্টার স্টাডেড ইভেন্ট থেকে প্রাপ্ত তহবিল ব্যবহারে জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। সিদ্দিকী নিয়মিত বলিউড তারকারা এবং অন্যান্য সেলিব্রিটিদের সমন্বিত মিউজিকাল কনসার্টের আয়োজন করে চলেছেন এবং আজ অবধি ৪০০ এরও বেশি শো এর হোস্ট করেছেন। সাইফ আলী খান, মিকা সিং, পঙ্কজ উধাস এবং র‌্যাপার বাডশাহের মতো খ্যাতিমান ব্যক্তিরা সিদ্দিকীর আয়োজিত অনুষ্ঠানের অংশ হয়ে উঠেছে, ওয়েবসাইট ওপিন্ডিয়া ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে। সাইটটি আরও জানিয়েছে যে সিদ্দিকী বর্তমানে সেখানে বসবাসরত কিছু পাকিস্তানি নাগরিকের সাথে হিউস্টনে সিএএবিরোধী বিক্ষোভ করারও পরিকল্পনা করছেন। গত বছর, অভিনেতা-গায়ক দিলজিৎ দোসন্ধ সিদ্দিকীর পরিচালিত একটি অভিনয় বাতিল করেছিলেন।

শো বাতিল হওয়ার বিষয়ে সালমানের পক্ষ থেকে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি। সুপারস্টার এর একটি ফ্যান পেজ তাকে ট্যাগ করে টুইট করেছে: “দেশে এলে, সালমান খান কখনই ভক্তদের গর্ববোধ করার সুযোগ ছাড়েন না। আবার তিনি হিউস্টনে অনুষ্ঠান বাতিল করেন, পাক প্রচারক রেহান সিদ্দিকী আয়োজিত, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতবিরোধী ক্রিয়াকলাপগুলি অর্থায়নের জন্য ইভেন্ট থেকে তহবিল সংগ্রহ করছেন। @BeingSalmanKhan “।

Loading...