বাড়ি বিনোদন সাইবার ক্রাইমের শিকার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

সাইবার ক্রাইমের শিকার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

14
0

কলকাতা, ১৮ নভেম্বর  :  এবার সাইবার অপরাধের শিকার হলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।  সম্প্রতি তাঁর চোখে পড়ে তাঁর নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে সেখানে নানান রকমের অশ্লীল ছবি ও ভিডিও কেউ বা কারা ক্রমাগত পোস্ট করে চলেছে। অথচ, তাঁর নিজস্ব কোনও অ্যাকাউন্ট বা প্রোফাইল নেই ফেসবুক, ট্যুইটার বা ইনস্টাগ্রামে।ঘটনাটি তাঁর নজরে আসতেই তিনি বিষয়টি পুলিশকে জানিয়েছেন।

সব্যসাচীবাবু আবেদন করেছেন, যাঁরা এই অ্যাকাউন্ট দেখবেন তাঁরা সাবধানে থাকুন। ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অসৎ উদ্দেশ্যে যারা এসব কাজ করছেন তা বন্ধ করুন ও যারা ওই অ্যাকাউন্ট দেখতে পাবেন তাঁরা যেন তা সব্যসাচীবাবুর অ্যাকাউন্ট বলে ভেবে না বসেন।
সূত্রের খবর, তাঁর নামেই ফেসবুকে ভুয়ো প্রোফাইল তৈরি করে সেখানে চলছে নানা অশ্লীল ভিডিও পোস্টের বহর।  মহিলাদের আপত্তিকর নানা ছবি ও ভিডিও পোস্ট করা হচ্ছে সেখানে। গত ৩০ অক্টোবর প্রথম বিষয়টি নজরে আসে তাঁর। সে সময় অবশ্য বিশেষ গুরুত্ব দেননি। এর পর সেই সব অ্যাকাউন্ট থেকে নানা জনের কাছে খারাপ খারাপ পোস্ট করার পাশাপাশি ছবি ও ভিডিও পোস্ট করার ঘটনা সব্যসাচীবাবুর কানে আসে। তাতেই তিনি বাধ্য হন গত পুলিশের দ্বারস্থ হতে। কলকাতা পুলিশকে অভিযোগপত্রের সঙ্গে ওই অ্যাকাউন্টে পোস্ট করা অশ্লীল ছবি প্রমাণ হিসাবে দাখিল করেন তিনি। সব্যসাচীবাবুর অভিযোগ, কেউ বা কারা তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।  
এই ঘটনা নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পাশাপাশি বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা নিতে চান সব্যসাচীবাবু। পাশাপাশি তিনি স্ত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই তিনি সাফ জানিয়ে দেন যে ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার কোথাও তাঁর কোনও অ্যাকাউন্ট নেই। কিন্তু তাঁর নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে অসৎ উদ্দেশ্যে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে।

Loading...