বাড়ি বিনোদন সমালোচনা এড়াতে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী

সমালোচনা এড়াতে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী

16
0

কলকাতা, ১৪ নভেম্বর : সামাজিক মাধ্যমে নিত্য নতুন ট্রোল, মিম, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূক।   কোনও পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিতে। সমালোচক আর নিন্দুকদের কোনও ভাবেই থামানো যাচ্ছে না । তাই শেষ পর্যন্ত টলিনায়িকা শ্রাবন্তী বন্ধ করে দিলেন ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন।

এই নিয়ে তিন-তিনবার ভাঙতে চলেছে তাঁর সংসার। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে৷ অভিমন্যু, ডাক নাম ঝিনুক। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী৷ বিয়েও করেন ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান৷ ভালেই চলছিল সব ৷ বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কাল ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে। হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেওয়ালে ভাঙন ? জল্পনা জমছে টলিপাড়ায় ৷
সামাজিক মাধ্যমে নেটিজেনদের অনেকে অবশ্য শ্রাবন্তীর সমালোচকদের বিরুদ্ধে এক হাত নিয়েছেন। এই নেটিজেনদের বক্তব্য, বিষয়টা তাঁর ব্যক্তিগত। তিনি ক’বার, কাকে বিয়ে করবেন, সে ব্যাপারে অন্য কারও মন্তব্য করা উচিত নয়।

Loading...