বাড়ি রাজ্য মানবিক BDO, দরিদ্র মানুষদের হাতে চাল-ডাল দিয়ে পাশে দাঁড়ালেন আসিফ ইকবাল

মানবিক BDO, দরিদ্র মানুষদের হাতে চাল-ডাল দিয়ে পাশে দাঁড়ালেন আসিফ ইকবাল

64
0


কল্যাণ অধিকারী হাওড়া
লকডাউন চলাকালীন মানবিক আমতা ২নং বিডিও আধিকারিক আসিফ ইকবাল। বিবিধর হাসপাতালের সুপার সুকান্ত বিশ্বাস এবং বিএমওএইচ মিঠুন মাইতি। কাজের মধ্যেও মানবিক মুখ নিয়ে দাঁঁড়ালেন দুঃস্থ মানুষদের পাশে।    
দেশজুড়ে চলছে লকডাউন। এমন একটি সময় দুঃস্থ গরীব মানুষদের হাতে তুলে দিলেন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। আমতা ২নং বিডিও এলাকার দুঃস্থ মানুষদের হাতে তুলে দিলেন ২৫কেজি চাল, ২কেজি ডাল, ৫০০ সঃতেল, ১০কেজি আলু, ১কেজি নুন। আমতা ২নং সমষ্টি উন্নয়ন আধিকারিক আসিফ ইকবাল, অমরাগড়ি বিবি ধর হাসপাতালের সুপার সুকান্ত বিশ্বাস এবং জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের বিএমওএইচ মিঠুন মাইতি দের মানবিক রূপ দেখে খুশি দুঃস্থ মানুষগুলো।
লকডাউন চলাকালীন প্রতিদিন আমতা ২নং বিডিও তে থেকেই দিনরাত কাজ করে যাচ্ছেন আসিফ ইকবাল। হাসপাতালে টানা ডিউটি দিচ্ছেন সুপার সুকান্ত বিশ্বাস। দিনভর স্বাস্থ্য কেন্দ্রে করোনা চেকআপ করে চলেছেন বিএমওএইচ মিঠুন মাইতি। তারপরও নিজেদের কাছ থেকে টাকা দিয়ে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন ওঁরা। আসিফ ইকবাল জানান, আমরা কাজ করলেও দুঃস্থ মানুষদের প্রতি আন্তরিকতা থেকে গিয়েছে। চেষ্টা করেছি কিছু দেবার। ওঁনাদের খুশি দেখলে আমরাও অনেক খুশি।

Loading...