বাড়ি রাজ্য বাঁকুড়া মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে, অমিত শাহ

মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে, অমিত শাহ

31
0

বাঁকুড়া, ৪ নভেম্বর  :  মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে। বৃহস্পতিবার বাঁকুড়ায় সমাবেশে ভাষণ দেওয়ার আগে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন ভগবান বিরসা মুন্ডাকে শ্রদ্ধা জানিয়ে আমার দুদিনের বঙ্গসফর সরকারিভাবে শুরু করলাম। কাল আমি কলকাতায় এসে পৌঁছিয়েছি। তার পর থেকে এত মানুষের উদ্দীপনা আর আবেগ লক্ষ্য করছি যে অনুভব করছি পরিবর্তনের জন্য মানুষ কীভাবে মুখিয়ে আছে। আসলে এ রাজ্যের কৃষক ও আদিবাসীদের ঘরে টাকা আসছে না। গরিব লোকেরা স্বাস্থ্যের কল্যাণ প্রকল্পের সুযোগ পাচ্ছে না। মমতা দিদি আমাদের ভয় পাচ্ছেন। আমি মমতা দিদিকে বলছি, গরিব মানুষদের একটু দেখার জন্য। এর আগে বৃহস্পতিবার জঙ্গলমহলে বিরসা মুন্ডার মূর্তিতে মালা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জনজাতি ভোট নিশ্চিত করতে বিরসা মুন্ডাকে ভরসা করেছে বিজেপি। বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার জানান, জঙ্গলমহল দিয়ে এবার শুরু হল অমিতজীর বঙ্গসফর। এতে জঙ্গলমহল সম্মানিত।  জঙ্গলমহলের মানুষ বিরসা মুন্ডাকে ভীষণভাবে শ্রদ্ধা করে। স্থানীয় সাংস্কৃতিক, পাথর, তাঁত, কুম্ভকার, মৎস্যজীবী প্রতিনিধিদের সঙ্গে তিনি বার্তালাপ, সম্বর্ধনা-বিনিময় করছেন। স্থানীয় সংস্কৃতির কিছু উপহার দেওয়া হয় তাঁকে। 
পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম,  হাওড়া ও হুগলির প্রতিনিধিরা থাকছেন এদিন শাহর বৈঠকে। মোট ২০০ জন উপস্থিত থাকছেন।

Loading...