বাড়ি রাজ্য মালদা ভোটের সম্মুখে মালদায় আগ্নেয়াস্ত্র উদ্ধার

ভোটের সম্মুখে মালদায় আগ্নেয়াস্ত্র উদ্ধার

42
0

মালদা;16ডিসেম্বর: একুশের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গ বেশ সরগরম। সর্বত্র চলছে ভোটের প্রচার, আলোচনা, সমালোচনা। মালদাতেও তার ছাপ পড়েছে। আবার ভোটের সম্মুখে মালদায় আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এই অস্ত্র উদ্ধারের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম মোহাম্মদ গাজীউদ্দিন (৫৬)।
মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের সূত্রে জানা যায়, ধৃত মোহাম্মদ গাজী উদ্দিনের বাড়ি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কাতলামারি গ্রামে। পুলিশ জানিয়েছে গোপন সূত্রে খবর পেয়ে ওই গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ গাজীউদ্দিনকে গতকাল রাতে আটক করে পুলিশ। তার বাড়ি থেকে পুলিশ একটি দুই নলা বন্দুক ও একটি দেশীয় রাইফেল উদ্ধার করে পুলিশ।

 মোহাম্মদ গাজী উদ্দিনকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করে পুলিশ। মহামান্য আদালত গাজীকে তিনদিনের জন্য পুলিশের হেফাজতের নির্দেশ প্রদান করেন। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, “অস্ত্র উদ্ধারের ঘটনার সম্পূর্ণ তদন্তে নেমেছে পুলিশ। ইতিপূর্বে ২০১৬ সালে কাতলামারি গ্রামের একটি বড় গন্ডগোলের ঘটনাতেও মোহাম্মদ গাজী উদ্দিনের সম্পৃক্ততা ছিল।” এদিকে ভোটের আগে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের এই তৎপরতা স্থানীয় মানুষের কাছে প্রশংসা পাচ্ছে। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে যে কোন রকম নাশকতা ও বিশৃঙ্খলা এড়ানোর জন্য সম্ভাব্য সবরকম চেষ্টা করছে পুলিশ।

Loading...