বাড়ি বিনোদন বিশ্বের 30 টি সুন্দরী মহিলা

বিশ্বের 30 টি সুন্দরী মহিলা

741
0


সৌন্দর্য স্পষ্টতই খুব সাবজেক্টিভ, এবং প্রত্যেকেই আলাদা আলাদা ।তবে, আমরা এখনও আমাদের মধ্যে বেশিরভাগের সাথে একমত হতে পারে এমন একটি তালিকা তৈরি করার চেষ্টা করতে পারি। আসুন দেখে নেওয়া যাক


৩০ মোজদাঃ জামালজাদাহ


মোজদা যখন খুব ছোট ছিল, তিনি আফগানিস্তানের গৃহযুদ্ধ থেকে পালিয়ে এসেছিলেন। তার পরিবার কানাডায় স্থির হওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যেখানে তিনি সংগীতের প্রতি তাঁর আবেগ আবিষ্কার করেছিলেন। গায়ক তার একক “আফগান গার্ল” নামে বিখ্যাত হয়েছিলেন এবং তিনি এটিকে কানাডিয়ান চার্টের শীর্ষে স্থান দিয়েছেন।

২৯ অ্যালিসিয়া ভিকান্দার


অ্যালিসিয়া কেবল টকটকেই নয়, তিনি অত্যন্ত প্রতিভাবানও। এটি অনেকেই জানেন না, তবে সুইডিশ অভিনেত্রী তার গঠনমূলক বছরগুলিতে আসলে একটি বলেরিনা ছিলেন। অ্যালিসিয়া প্রাক্তন ম্যাকিনা চরিত্রে অভিনয়ের জন্য একটি গোল্ডেন গ্লোব মনোনীত হন এবং ডেনিশ গার্লের সেরা সহায়ক অভিনেত্রীর জন্য একাডেমি পুরষ্কার অর্জন করেছিলেন।


২৮ তারনেহ আলিদুস্তি

আপনি যদি মধ্য প্রাচ্যের সিনেমাগুলিতে থাকেন তবে আপনি অবশ্যই জানেন যে তিনি কে। তারানেহ ইরানের সর্বশেষ দশকের সেরা টিভি অভিনেত্রী হিসাবে নির্বাচিত হয়েছিলেন। তিনি তার অভিনয় দক্ষতার জন্য প্রশংসিত এবং তার দেশে তার সৌন্দর্যের জন্য পছন্দ করেছেন।

২৭ নাওমি ক্যাম্পবেল


তার শরীর এবং চেহারা কেবল সমান নয়। ব্রিটিশ সুপার মডেলটি এই বছর 48 বছর বয়সে পরিণত হয়েছে এবং তিনি হত্যা চালিয়ে যাচ্ছেন। ফ্যাশনে তার অবিশ্বাস্যভাবে সফল ক্যারিয়ারের পাশাপাশি নওমি সিনেমা জগতকেও জয় করেছেন।


২৬ অ্যান কার্টিস


গুরুতরভাবে, কে বিশ্বাস করবে যে এই মহিলার বয়স 32? ফিলিপিনো-অস্ট্রেলিয়ান অভিনেত্রী, টেলিভিশন হোস্ট, ডিজে এবং রেকর্ডিং শিল্পী এখনও দেখতে দেখতে নতুন মুখের কিশোরের মতো। এবং আপনাকে সম্মত হতে হবে যে তার চোখ একেবারে সম্মোহিত করছে।


২৫ মানুয়েলা আরকুরি


সত্যি বলতে কী, তাকে একজন অভিনেত্রীর চেয়ে রাজকন্যার মতোই বেশি দেখাচ্ছে। তিনি মডেলদেরও Thankশ্বরকে ধন্যবাদ জানাই, যাতে আমরা তার অভিনয়ের দক্ষতার সাথে প্রায়শই তার মনোভাবকে প্রশংসা করতে পারি। মানুয়েলা 1977 সালে জন্মগ্রহণ করেছিলেন এবং এখনও আমাদের বেশিরভাগের চেয়ে ভাল দেহ রয়েছে।

২৪ রোনদা রাউসি


কঠোর পরিশ্রম সর্বদা প্রতিদান দেয়, রোনদা এটি খুব ভাল করেই জানে। পেশাদার কুস্তিগীর লেখক এবং অভিনেত্রী পরিণত হয়েছে তার লক্ষ্যগুলির প্রতি সর্বদা কঠোর পরিশ্রম করেছে, এবং তিনি যা করেন তার মধ্যে সেরা।


২৩ এলিজাভেটা বোয়ারস্কায়া


রাশিয়ান থিয়েটার এবং চলচ্চিত্র অভিনেত্রী আশ্চর্যজনক জিন এবং দুর্দান্ত উপহার দিয়েছিলেন। তার দিকে এক নজর এবং আপনি প্রশংসিত হবেন। তার অভিভাবকরা তার জন্য গর্বিত হওয়ার প্রতিটি কারণ রয়েছে।


২২ ঐশ্বর্য রাই


ভারতীয় অভিনেত্রী সম্ভবত বিশ্বের সর্বাধিক সুন্দরী মহিলা বলা থেকে বিরক্ত হয়েছিলেন, তবে আমরা কখনই তার সৌন্দর্যের পরিমাণ পাব না। আশা করি তার অভিনয়জীবন দীর্ঘ এবং ফলপ্রসূ হবে, সুতরাং আমরা তার দ্বারা চমকিত হয়ে আরও বেশি সময় ব্যয় করতে পারি।

২১ কেট আপটন


আমরা সবাই গোপনে কামনা করি আমরা এক দিনের জন্য তার হয়ে উঠতে পারি। যদিও তিনি বেশিরভাগ ক্ষেত্রে স্পোর্টস ইলাস্ট্রেটেড এর কভারগুলি সন্ধানের জন্য পরিচিত, কেট অতীতে অভিনয়েও ছড়িয়েছেন।


২০ হাইফা ওয়েহবে


লেবাননের সুন্দরী আরবি পপ গায়কটি ইতিমধ্যে ২০০’s সালে পিপলস ম্যাগাজিনের ৫০ জন অতি সুন্দর ব্যক্তির তালিকায় ছিলেন 12 এখন 12 বছর পেরিয়ে গেছে, তবে এখনও 43 বছর বয়সী এই গায়িকা তার খেলায় শীর্ষে রয়েছেন।


১৯ Adriana লিমা


তিনি ১৯৯৯ সাল থেকে ভিক্টোরিয়া সিক্রেটেড অ্যাঞ্জেল ছিলেন এবং এটি আপনাকে জানার প্রয়োজনীয় সব কিছু বলে দেয়। দু’জনের 37 বছর বয়সী মা একেবারে অত্যাশ্চর্য এবং তাঁর ব্যক্তিত্ব তার চেহারা এবং শরীরের মতো অবিশ্বাস্য।


১৮ আমন্ডা সের্নি


ভাইন আর বেঁচে নেই, তবে আমান্ডা সের্নি ছাই থেকে উঠে এসেছে। ভাইন সেনসেশন পরিণত ইউটিউব তারকা কেবল তার রসবোধ এবং অভিনয় দক্ষতার জন্যই নয়, তার চমকপ্রদ চেহারার জন্যও পরিচিত। সেরি যে মনোযোগটি পান সে প্রাপ্য, কারণ তিনি এর জন্য কঠোর পরিশ্রম করেছেন।


১৭ ব্লেক Lively


বিরল হ’ল এমন মহিলারা যা ব্লেকের মতো সুন্দর গর্ভবতী দেখাতে পারে। তার গর্ভাবস্থাকালীন, যদি এটি সম্ভব হয় তবে তিনি আগের চেয়ে আরও সুন্দরী ছিলেন। ব্লেক সত্যই রানী।


১৬ গাল গাদোট


ইস্রায়েলি অভিনেত্রী এবং মডেল ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্র্যাঞ্চাইজি এবং ওয়ান্ডার ওম্যানের চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন। সিনেমায় শুরুর আগে তিনি ইস্রায়েলি সেনাবাহিনীতে দুই বছর দায়িত্ব পালন করেছিলেন।


১৫ অ্যাশলে গ্রাহাম


তিনি এই মুহূর্তে বিশ্বের এক নম্বর প্লাস-আকারের মডেল। অ্যাশলে হলেন প্রথম প্লাস-সাইজের মডেল যা ভোগের লোভনীয় কভার এবং স্পোর্টস ইলাস্ট্রেটেড এর সুইমসুট ইস্যুতে উপস্থিত হয়েছিল


১৪ নিক করিমি


সুন্দর হওয়ার জন্য আপনাকে অর্ধ নগ্ন হওয়ার দরকার নেই তার প্রমাণ এখানে। হিজাবী অভিনেত্রী একজন পরিচালক এবং চিত্রনাট্যকারও হলেন এবং তিনি কয়েক বছরের পুরষ্কার পাশাপাশি অনেক লোকের মন জয় করতে পেরেছিলেন।


১৩ জিগি হাদিদ

গায়ক গায়িকা জায়ন মালিক, মডেল বেলা হাদিদের বোন, এবং টিভি ব্যক্তিত্ব যোল্যান্ডা হাদিদের কন্যা, গিগি নিজেও একটি নাম করেছেন। তাকে ২০১ 2016 সালে আন্তর্জাতিক মডেল অফ দ্য ইয়ারের নাম দেওয়া হয়েছিল, সুতরাং এই তালিকায় তিনি নিজের জায়গা অর্জন করেছেন তা বলা নিরাপদ।


১২ এমা স্টোন


কোনও গরম রেডহেড নেই, এটি অবশ্যই। উজ্জ্বল অভিনেত্রী তার সম্মোহিত সৌন্দর্য এবং আরও বেশি বাধ্যমূলক অভিনয় দক্ষতার জন্য সত্যই কৃতজ্ঞ হতে হবে। তিনি লা লা ল্যান্ডে অভিনয়ের জন্য একটি গোল্ডেন গ্লোব এবং অস্কার জিতেছেন।


১১ পিয়া রুর্তজবাচ


অবশ্যই মিস ইউনিভার্স 2015 এই তালিকা থেকে বাদ যাবে না। ফিলিপিনো-জার্মান অভিনেত্রী এবং মডেলটির বিশ্রী মুকুটটি আপনি কীভাবে ভুলতে পারেন? পুরো পরাস্ততা ছাড়াও তিনি অবশ্যই শিরোনামের প্রাপ্য।

১০ আলেকজান্দ্রা দাদদারিও

তার চোখ দুটি মনমুগ্ধকর এবং কিছুটা তীব্র, আপনাকে দূরে দেখতে অক্ষম করে তোলে। তিনি বিশ্বাস করেননি যে তিনি কোনও রঙিন কন্টাক্ট লেন্স পরে নি। তাঁর 30 বছরের বেশি বয়সী শিশু বিশ্বাস করা খুব কঠিন


৯ ফাহরিয়ে ইভেন


মধ্য প্রাচ্যের একটি দেশের আরও আকর্ষণীয় মহিলা। তুর্কি অভিনেত্রী বেশিরভাগ টিভি সিরিজে মূল চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। এটি অনেকেই জানেন না, তবে তিনি আসলে জার্মানিতে তুর্কি পিতা-মাতার কাছে জন্মগ্রহণ করেছিলেন এবং 19 বছর বয়সে তুরস্কে চলে এসেছিলেন।


৮ অ্যাঞ্জেলিনা জোলি

তিনি হলেন সেই মহিলা যা সর্বদা সবচেয়ে সুন্দর মহিলাদের তালিকায় অন্তর্ভুক্ত থাকে, এমনকি তার বয়স বাড়ার সাথে সাথে। তিনি কয়েক দশক ধরে হত্যা করছেন এবং এই তালিকার একটিতে তিনি আবার নিজের জায়গা অর্জন করেছিলেন।


৭ মার্গট রবি


অপরাধে জোকারের অংশীদার হিসাবে বা ওল্ফ অফ ওয়াল স্ট্রিটের হটি হিসাবে মার্গট রবি দৃশ্য চুরিকারীদের মধ্যে সবচেয়ে সুন্দর। অস্ট্রেলিয়ান অভিনেত্রী মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার পরে খুব শীঘ্রই বিখ্যাত হয়েছিলেন, যেখানে তিনি হাজারো মানুষের হৃদয়ও চুরি করেছিলেন।

৬ দীপিকা পাড়ুকোন


এই তালিকায় জায়গা করে নেওয়ার দ্বিতীয় ভারতীয় মহিলা হলেন একজন বলিউড অভিনেত্রী। কে অনুমান করবে, তাই না? তিনি নিজের জন্য একটি খুব সফল অভিনয় ক্যারিয়ার এবং মডেলগুলিও আমাদের দুর্দান্ত আনন্দের জন্য গড়ে তুলেছিলেন।

৫ ডাকোটা জনসন


আপনি যদি তার নামটি জানেন, তবে আপনার পঞ্চাশ ছায়ার ধরণের ছায়াছবিও দেখতে পাওয়ার একটি ভাল সুযোগ রয়েছে। বাষ্পী সিনেমা তাকে স্পটলাইটে ফেলেছে। যদিও তার যৌন আবেদন অনস্বীকার্য, তিনি একজন যত্নবান, প্রেমময় এবং মজাদার ব্যক্তি হিসাবেও পরিচিত।


৪ এমা ওয়াটসন


আপনি হ্যারি পটার সিনেমা দেখেছেন সে আপনার আজীবন ক্রাশ হলে কেউ আপনাকে দোষ দিতে পারে না। তিনি হলেন সেই ধরণের মহিলার মধ্যে আপনি নিজের ছেলের সাথে বিয়ে করতে চান। অত্যাশ্চর্য চেহারা, খাঁটি ও করুণ হৃদয়, দুর্দান্ত মন, আপনি আর কিসের জন্য ইচ্ছা করতে পারেন?


৩ টেলর হিল


এই সুপার মডেলটি আপনার জন্য ইচ্ছে মতো সব কিছু পেয়েছে। তার ইনস্টাগ্রামের মাধ্যমে স্ক্রোলিং শুরু করবেন না, কারণ একবার শুরু করার পরে আপনি আপনার পর্দায় চিরকালের জন্য তাকাবেন। তিনি ক্যাটওয়াক এবং বাস্তব জীবনেও একজন দেবদূত।


২ প্রিয়ঙ্কা চোপড়া

ভারতীয় মহিলারা বিশ্ব শাসন করেন। প্রিয়াঙ্কার সৌন্দর্য সত্যই এই জগতের বাইরে রয়েছে এবং অত্যাশ্চর্য হয়ে তিনি সবসময় বিনয়ী এবং সরল হতে পরিচালনা করেন। এটি তার সম্পর্কে সবচেয়ে আশ্চর্যজনক বিষয়, তিনি অবশ্যম্ভাবীভাবে সে যে মনোযোগ পান সে আগ্রহী নয়।


১ বিয়ন্সে


কে বিশ্ব চালায়? অবশ্যই রানী বে। গর্বিত মা এবং আশ্চর্যজনক অভিনয় আমাদের বেশিরভাগের জন্য সৌন্দর্য এবং করুণার একটি প্রধান উদাহরণ। এটি স্বীকার করুন, আপনি জে-জেড সম্পর্কে কিছুটা alousর্ষা করছেন। তিনি সেই প্রাকৃতিক সৌন্দর্য পেয়েছেন যা আপনি সারা জীবন জাগ্রত করতে চান।

প্রতিবেদন টি কেমন লাগল কমেন্টে জানাতে ভুলবেন না,এখুনি কমেন্ট করুন

Loading...