বাড়ি কলকাতা বিদ্যুৎমাসুল নিয়ে সোমবার কংগ্রেস সমাবেশ করবে, জানালেন সোমেন মিত্র

বিদ্যুৎমাসুল নিয়ে সোমবার কংগ্রেস সমাবেশ করবে, জানালেন সোমেন মিত্র

50
0

কলকাতা, ৫ জুন : সিইএসসি এবং বিদ্যুৎ পর্ষদের বিল নিয়ে আগামী সোমবার অবস্থান করবে কংগ্রেস। এছাড়া বৃহস্পতিবার আমফান প্রভাবিত জেলাগুলিতে সবার জন্য ত্রাণের দাবিতে প্রতিটি বিডিও অফিসের সামনে উপেক্ষিত মানুষকে সঙ্গে নিয়ে বিক্ষোভ এবং তথ্য সহযোগে স্মারকলিপি দেবে কংগ্রেস।

প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র এ খবর জানিয়ে শুক্রবার এক বিবৃতিতে বলেন, “আমরা করোনা অতিমারী এবং আমফান নিয়ে নিছক রাজনীতি করতে চাই না। কিন্তু যেখানে সরকারের ব্যর্থতায় মানুষ অসহায়, সেখানে কংগ্রেস দলকে মানুষের পাশে দাঁড়াতেই হবে। ত্রাণে দলবাজির বিরুদ্ধে মানুষ বিভিন্ন জায়গায় বিক্ষোভ করছেন। লক ডাউনে মানুষের পকেটে টান পরেছে কিন্তু সিইএসসি এবং বিদ্যুৎ পর্ষদের বিল অনেক মানুষই দিতে পারছেন না। এই দুটি সমস্যা নিয়ে প্রদেশ কংগ্রেস সারা রাজ্যে দুটি কর্মসূচি  জেলা এবং ব্লক কংগ্রেসের মাধ্যমে পালন করবে। 
১) কলকাতা এবং কলকাতা পার্শ্ববর্তী সিইএসসি- র এলাকার মধ্যে অবস্থিত অঞ্চলে  জেলা কংগ্রেসের নেতৃত্বে স্থানীয় সিইএসসি অফিসের সামনে গত তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে বিক্ষোভ এবং ডেপুটেশনের কর্মসূচি পালন।  একই কর্মসূচি সিইএসসি এলাকার বাইরে বিদ্যুৎ পর্ষদের অধীনে থাকা জেলাগুলিতে জেলা কংগ্রেসের নেতৃত্বে স্থানীয় বিদ্যুৎ পর্ষদের অফিসের সামনে বিক্ষোভ দেখাবে। এই সঙ্গে, যারা গত তিন মাসের বিল জমা দিয়েছে তাঁদের ওই পরিমান টাকা আগামী বিলগুলির সাথে অ্যাডজাস্ট করতে হবে।

Loading...