বাড়ি কলকাতা বাসে আগুন লাগানোর ঘটনায় বিজেপি নেতা গ্রেফতার

বাসে আগুন লাগানোর ঘটনায় বিজেপি নেতা গ্রেফতার

569
0

কলকাতা, ৭ অক্টোবর : বিজেপির ডাকা বাংলা বনধের দিন কলকাতায় বাসে আগুন লাগানোর ঘটনায় বিজেপির উত্তর কলকাতা জেলা যুব মোর্চার সহ-সভাপতিকে গ্রেফতার করল পুলিশ । ধৃতের নাম, কুশল পান্ডে । সোমবার তাকে ব্যঙ্গশাল কোর্টে হাজির করা হবে ।

বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধের দিন বড়বাজারে একটি সরকারি বাসে আগুন লাগানোর অভিযোগ ওঠে বনধ সমর্থকদের বিরুদ্ধে । তারপরই গোটা ঘটনার তদন্তে নামে কলকাতা পুলিশ । রবিবার এই ঘটনায় বিজেপির উত্তর কলকাতার যুব মোর্চার সহ সভাপতি কুশল পান্ডেকে গ্রেফতার করে বড়বাজার থানার পুলিশ ।

বনধের দিন দুপুর ১টা নাগাদ ব্রেবোন রোডে একটি হাওড়াগামী সরকারি বাসে আগুন ধরায় বনধ সমর্থকরা । এই ঘটনায় প্রায় ৫ জন যাত্রী আহত হয় । একজন যাত্রীর হাত আগুনে ঝলসে যায় । এরপর পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করে । এরপর সেদিনই সঞ্জয় সিং নামে এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে বড়বাজার থানার পুলিশ । তাকে জেরা করে কুশল পান্ডের নাম জানতে পারে পুলিশ। কলকাতার এয়ারপোর্ট এলাকা থেকে আজ তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে খবর, সরকারি বাসে আগুন ধরানোর ঘটনায় কুশল পান্ডের বিরুদ্ধে সরকারি সম্পত্তি নষ্ট ও হিংসার পরিবেশ তৈরি করার অভিযোগে মামলা রুজু করা হয়েছে । এই ঘটনায় আর কেউ জড়িত কিনা খতিয়ে দেখছে পুলিশ ।

Loading...

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here