বাড়ি রাজ্য বাঁকুড়া বাঁকুড়ায় প্রতিবাদ কর্মসূচি পালন বিজেপি-র

বাঁকুড়ায় প্রতিবাদ কর্মসূচি পালন বিজেপি-র

33
0

বাঁকুড়া, ২৪ নভেম্বর  : মঙ্গলবার বাঁকুড়ায় প্রতিবাদ কর্মসূচি পালন করে বিজেপি। নেতৃত্বে ছিলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ ডঃ সুভাষ সরকার।  তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাঁকুড়া, জঙ্গলমহল সফর নিয়ে আক্রমণ শানান। 

সুভাষবাবু বলেন, বিগত ৯ বছরে জঙ্গলমহলে কোনো উন্নয়ন হয়নি। এখন ভোটের জন্য মুখ্যমন্ত্রী আসছেন বাঁকুড়া। শুধু তাই নয়  পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদে ২০২০ সালে কোনও টাকা বরাদ্ধ হয়নি কেন, তিনি এই প্রশ্ন রাখেন মাননীয়ার উদ্দেশে। ২০০৬ সালের আইন মোতাবেক আদিবাসীদের মধ্যে পাট্টা বিলি করার কথা থাকলেও তা হয়নি। 
সমবায় ব্যাংকের মাধ্যমে ২লক্ষ বাইক বিলি করার ঘোষণা প্রসঙ্গে তিনি জানান, বিগত কিছু বছর ব্যাঙ্কগুলিতে কোনো নির্বাচন হয়নি। ফলে ব্যাঙ্কগুলির মারফত বাইক দিলে তা সত্যিকারের অভাবী মানুষদের কাছে পৌঁছাবে না, সরকারি অর্থ অপব্যয় হবে।
এদিন মিছিলকারীদের হাতে ছিল বিভিন্ন শ্লোগানের পোস্টার। তাতে লেখা ছিল ‘বিরোধীশূণ্য ডাক দিয়ে বিরোধী হত্যা/ জঙ্গলমহলে এটাই দিদির সফল প্রকল্প’, ‘আদিবাসী মেরে আদিবাসী প্রেম/ তৃণমূল শেম শেম’, ‘চুরি হয়েছে লক্ষ কোটি/ চুরি করেছে হাওয়াই চটি, ‘লুঠছে ভাইপো মজায় আছে পিসী/ কাঁদছে শুধু জঙ্গলমহলবাসী‘, ‘জঙ্গলমহলে নাটকবাজী/ দিদিমনির শুধু প্রতিশ্রুতি‘ প্রভৃতি।

Loading...