বাড়ি রাজ্য প্রয়াত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের স্ত্রী

প্রয়াত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের স্ত্রী

1726
0

কলকাতা, ২৪ জানুয়ারি : শুক্রবার সকালে প্রয়াত হলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। কিছুদিন ধরে ভর্তি ছিলেন রাজারহাটের টাটা ক্যান্সার রিসার্চ সেন্টারে। তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল বর্তমান। 
জানা গিয়েছে, ছবি দেবী দীর্ঘদিন ধরে ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। শেষ কয়েক মাস অবস্থা বেশ খারাপের দিকেই গিয়েছিল। সারা শরীর ছড়িয়ে গিয়েছিল ক্যানসারের প্রভাব। রাজারহাটের টাটা ক্যান্সার রিসার্চ সেন্টারে চলছিল চিকিৎসা। এদিনই ছবি দেবীর দেহ হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হচ্ছে বোলপুরে। সেখানেই হবে শেষকৃত্য। উল্লেখ্য, গত বছর মে মাসে লোকসভা নির্বাচনের সময় মারা যান অনুব্রতবাবুর মা। তার আগে থেকেই রাজারহাটের হাসপাতালে ভর্তি ছিলেন ছবিদেবী।
এদিকে বৃহস্পতিবার পুলিশ আলিপুরদুয়ারের ফালাকাটা থেকে সুকান্ত বর্মণ ও উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে অরুপ সরকারকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করা হয় এক নাবালককেও। এদের বিরুদ্ধে বীরভূম জেলা তৃণমূল আইটি সেলের সদস্য সুমন দে অভিযোগ করেছিলেন। অভিযোগ, এরা অনুব্রতবাবু ও তাঁর পরিবারকে জড়িয়ে একাধিক কটুক্তিমূলক ভিডিও তৈরি করে তা ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই অভিযোগের জেরেই হয় গ্রেফতারি। ওই সব ভিডিওর মধ্যে ছিল অনুব্রতবাবুর মেয়েকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার মতো কুপ্রস্তাব। বোলপুর মহকুমা আদালতে এদের তোলা হলে আদালত ওই দুই যুবককে  ৯ দিনের পুলিশি হেফাজতেও পাঠায়। যদিও ধৃতের দাবি, অনুব্রতবাবুর কথাবার্তার বিশেষ ধরণকে নিছক মজার মোড়কে পরিবেশনের জন্যই ওটি তৈরি হয়েছিল। এর মধ্যে অনুব্রতবাবুর মেয়েকে অপহরণের কোনও ভাবনা নেই।

Loading...