বাড়ি রাজ্য মালদা প্রকাশ্য রাস্তায় এক বৃদ্ধের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরাতন...

প্রকাশ্য রাস্তায় এক বৃদ্ধের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা থানার জহুরীমুনডা পাড়া এলাকায়।

150
0

 
 মালদা, ০৫ এপ্রিল ।  প্রকাশ্য রাস্তায় এক বৃদ্ধের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা থানার জহুরীমুনডা পাড়া এলাকায়। রবিবার সকালে ভাবুক গ্রাম পঞ্চায়েতের জোহুরীমুন্ডা পাড়া এলাকায় বিষয়টি জানতে পেরে তদন্ত যায় সংশ্লিষ্ট থানার পুলিশ। রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। তবে কি কারণে এই ঘটনাটি ঘটেছে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধের নাম ফুলচাঁদ মুন্ডা (৬০)। তার বাড়ি ভাবুক গ্রাম পঞ্চায়েতের জহুরী মুন্ডা পাড়ায়।

মৃত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে,  ফুলচাঁদ মুন্ডা শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে তিনি আর বাড়িতে ফেরেন নি । এনিয়ে বাড়ির লোকজনও চিন্তায় ছিলেন। কিন্তু সকালবেলা লোক মারফত খবর পাই যে ফুলচাঁদ মুন্ডার রক্তাক্ত মৃতদেহ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে রাস্তায় পড়ে রয়েছে। ঘটনাস্থলে গিয়ে তার ছেলে নিরঞ্জন মুন্ডা শনাক্ত করে যে মৃতদহটি তার বাবার।

মৃতের  ছেলের নিরঞ্জন মুন্ডার অভিযোগ, স্থানীয় দুষ্কৃতিরাই তার বাবার মাথা থেঁতলে খুন করেছে। টাকাপয়সা ছিনতাইয়ের উদ্দেশ্যে এই ঘটনাটি ঘটিয়েছে দুষ্কৃতীরা। যে গ্রামের রাস্তায় ওই বৃদ্ধের দেহ পড়েছিল সেখানে বড় ধরনের যানবাহন চলাচল করে না । কাজেই মৃতের পরিবার মনে করছে পথদুর্ঘটনা নয় স্থানীয় দুষ্কৃতীদের হামলার শিকার হয়েছেন ওই বৃদ্ধ ।যার ফলে তিনি মারা গিয়েছেন

পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে,  মৃতদেহটি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।  পাশাপাশি অভিযোগের ভিত্তিতে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Loading...