বাড়ি কলকাতা পুলিশের বিরুদ্ধে সরব হলেন রাজ্যপাল

পুলিশের বিরুদ্ধে সরব হলেন রাজ্যপাল

45
0

পুলিশের বিরুদ্ধে সরব রাজ্যপাল,হাওড়া জেউস উদয়নারায়ণপুরে এসে বিস্ফোরক হয়ে উঠলেন রাজ্য পাল,এবং পুলিশের বিরুদ্ধে  তিনি রাজনৈতিক সুপারী নেওয়ার অভিযোগ তুলেন এবং আগামী বিধানসভা নির্বাচনে এই ধরনের ঘটনা ঘটলে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি দেন তিনি।
এদিন উদয়নারায়ণপুরে একটি বেসরকারি অনুষ্ঠানে এসে রাজ্য পাল জগদীপ ধনকড় জানান রাজ্যে বিগত পঞ্চায়েত নির্বাচনের স্মৃতি মাথায় আছে,এবং তা থেকে আমাদের সকলের শিক্ষা নেওয়া উচিত। আমাদের দেশের নির্বাচন কমিশন খুব দক্ষ,এবং খুবই উন্নত,আসন্ন বিধানসভা নির্বাচনে ভোট কি ভাবে রক্তপাত হীন করতে হয় তা  ভালোভাবে নির্বাচন কমিশন জানে,এবং তার যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। আমাদের দেশে আইনের শাসন থাকা জরুরি থাকা দরকার। কিন্ত দু:খের বিষয় এ রাজ্যে তা নেই। রাজ্যের
অনেক পুলিশ কর্মী ও সরকারি আধিকারিক সক্রিয় ভাবে রাজনীতির ভূমিকা গ্রহণ করছেন। এটা কোনোদিন চলতে পারে না। আসন্ন বিধানসভা নির্বাচনে ভোট কে সম্পূর্ণ ভাবে শান্তি পূর্ন করতে মানুষকেই এগিয়ে আসতে হবে”। তিনি বলেন “মনে রাখবেন রাজভবনে আপনাদের ই এক ভাই বসে আছে। ” এদিন তিনি বলেন,পুলিশ কর্মী সরকারি কর্মীদের”রাজনৈতিক সূপারী” নেওয়া চলবে না । সরকারি কর্মীরা রাজনৈতিক সুপারী নিচ্ছেন। এটা ঠিক নয়। এদিন রাজ্যপাল হাওড়ার উদয়নারায়ণপুরে” ফ্রেন্ড সোসাইটি “র একটি অনুষ্ঠানে এসেছিলেন।

Loading...