বাড়ি রাজ্য পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু, টুইটারে সোচ্চার ত্রিপুরার মুখ্যমন্ত্রী

পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু, টুইটারে সোচ্চার ত্রিপুরার মুখ্যমন্ত্রী

35
0

আগরতলা, ১৩ জুলাই  : পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় টুইটারে সরব হয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন। 
সোমবার সকালে গ্রামের বাড়ির কাছেই বিন্দলে একটি দোকানের বারান্দায় বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় জনগণ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় নিকটবর্তী থানায়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। বিজেপি বিধায়কের রহস্য-মৃত্যুতে পশ্চিমবঙ্গ জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে খুন করার পর ঝুলিয়ে দেওয়া হয়েছে। দোষীদের শাস্তির দাবি জানিয়েছে দল।
দেবেন্দ্রনাথ রায়ের পরিবারের দাবি, রবিবার রাত একটা নাগাদ কয়েকজন মোটর বাইক আরোহী তাঁকে বালিয়ার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সোমবার সকালে বালিয়ার মোড়ে একটি বন্ধ দোকানঘরের বারান্দা থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্থানীয়দের দাবি, রাত দশটা পর্যন্ত দেবেন্দ্রনাথবাবু স্থানীয় চায়ের দোকানে ছিলেন। তার পর রাত একটা নাগাদ একটি মোটর বাইক তাঁর বাড়ির দিকে যায়। এ ব্যাপারে সিবিআই তদন্ত চেয়েছেন তাঁরা। সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপিও।
এই ঘটনায় টুইটারে সরব হয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি টুইট করে বলেন, উত্তর দিনাজপুরে হেমতাবাদ সংরক্ষিত আসনে বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত মৃতদেহ বিন্দালে তাঁর গ্রামের বাড়ির পাশে উদ্ধার হয়েছে। জনগণের স্পষ্ট মত, তাঁকে খুন করার পর ঝুলিয়ে রাখা হয়েছে। মুখ্যমন্ত্রী ওই ঘটনায় প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, তাঁর অপরাধ তিনি ২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন। মুখ্যমন্ত্রী তাঁর আত্মার শান্তি কামনা করেছেন। 

Loading...