বাড়ি রাজ্য উত্তর দিনাজপুর দেড় কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার, বাইকে ধাওয়া করে দোষীকে ধরল পুলিশ

দেড় কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার, বাইকে ধাওয়া করে দোষীকে ধরল পুলিশ

41
0

চোপড়া, ৪ জানুয়ারি  : মাদক পাচারে  বড় সাফল্য পেল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার পুলিশ। সূত্রের দাবি, বাইকে ধাওয়া করে দোষীকে ধরে তার কাছে দেড় কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। ধৃতকে সোমবার রায়গঞ্জ আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশি হেফাজতে নেয় পুলিশ।
জানা গেছে, মালদহ এবং মুর্শিদাবাদের একটি চক্র মাদক পাচারে সক্রিয় হয়ে উঠেছে। চোপড়া, রামগঞ্জে সেই মাদক হাতবদল করে শিলিগুড়িতে চলে যায়। ইসলামপুর পুলিশ জেলার কাছে এই তথ্য হাতে আসার পর বেশ কয়েকজন পুলিশকর্মীকে চোপড়া থানার রামগঞ্জে মোতায়েন করে। গতকাল ৩১ নম্বর জাতীয় সড়কে একটি মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন চোপড়া থানার ভারটোলা গ্রামের বাসিন্দা আজাদ নামে এক ব্যাক্তি। চোপড়ার পুলিশ অফিসার রেমন্ড লোহার তাঁর পিছু ধাওয়া করেন। উত্তর দিনাজপুর জেলার সীমান্তবর্তী এলাকা সোনাপুরের তিন মাইল গ্রামে তাঁকে ধরে ফেলে। অভিযোগ, পুলিশ তাঁর মোটরবাইক তল্লাশি করতেই ১৩ প্যাকেট ব্রাউন সুগার উদ্ধার হয়। 

আটক মাদকের ওজন ১ কেজি ২৫০ গ্রাম। যার আনুমানিক মূল্য এক কোটি ত্রিশ লক্ষ টাকা।মাদক পাচারের অভিযোগে পুলিশ আজাদকে গ্রেফতার করেছে। মোটরবাইকটি বাজেয়াপ্ত করে। ধৃতকে এদিন রায়গঞ্জ আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশি হেফাজতে নেয় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

Loading...