বাড়ি বিনোদন দর্শনা জুলাই থেকে হায়দরাবাদে তেলেগু ছবি ব্ল্যাকের শুটিং শুরু করবেন

দর্শনা জুলাই থেকে হায়দরাবাদে তেলেগু ছবি ব্ল্যাকের শুটিং শুরু করবেন

30
0

অভিনেত্রী দর্শনা বণিক জিবি কৃষ্ণ পরিচালিত তার আসন্ন তেলেগু ছবি ব্ল্যাকের অপেক্ষায়ও রয়েছেন। এটি দর্শনের দ্বিতীয় তেলেগু চলচ্চিত্র, আত্মপ্রকাশ আততাগল্লু। এই অভিনেত্রী লকডাউনের আগেই ব্ল্যাকের শুটিং শুরু করেছিলেন। দর্শনা এই ছবিটির শুটিং শেষ করতে জুলাইয়ে আবার হায়দরাবাদ যাচ্ছেন।

উত্তেজিত দর্শনা আমাদের বলেছিলেন, “আমি ব্ল্যাকে একটি স্বাধীন মেয়ে খেলি। চরিত্রটির একাধিক স্তর রয়েছে যা এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এই লকডাউনটি আমাকে তেলুগু ভাষা বেছে নেওয়ার জন্য যথেষ্ট সময় দিয়েছে। এটি আমাকে চলচ্চিত্রের কাস্ট এবং ক্রুদের সাথে আরও ভালভাবে কাজ করতে এবং চিত্রনাট্যের সংক্ষিপ্তকরণগুলি বুঝতে সহায়তা করবে। এছাড়াও, চলচ্চিত্রটির ভাষা জানার ফলে আমার পর্দার কঠিন দৃশ্যের অনুকরণ করতে সহায়তা করবে।

দর্শনের প্রথম বলিউড ছবি ইমরান হাশমির সাথে এবং তার প্রথম তামিল ছবি ইয়ারুকুম আনজেল পোস্ট প্রযোজনার মঞ্চে। এখনকার পরিস্থিতি বিবেচনা করে, কাজের জন্য আলাদা শহরে ভ্রমণ করা বেশ কঠিন হতে পারে, তবে অভিনেত্রী যে কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তা মেনে নিতে প্রস্তুত। “আমি জানি, আশেপাশের পরিস্থিতি উদ্বেগজনক। তবে আমি বাড়ি থেকে বের হয়ে কোনও অন্য শহরে কাজ করতে যেতে ভয় পাই না। কালোদের জন্য আমার একটি 12 দিনের শিডিউল বাকি রয়েছে এবং আমি নিশ্চিত যে পুরো ইউনিট নিরাপত্তার দিকনির্দেশনা অনুসরণ করবে এবং কাজটি সুষ্ঠুভাবে হওয়া উচিত, "দর্শনা বলেছিলেন।
Loading...