বাড়ি কলকাতা ঝাড়গ্রাম পুরসভায় স্বরাজ ইন্ডিয়ার ন্যায় ও স্বচ্ছতার রাজনীতির প্রচেষ্টার জয়

ঝাড়গ্রাম পুরসভায় স্বরাজ ইন্ডিয়ার ন্যায় ও স্বচ্ছতার রাজনীতির প্রচেষ্টার জয়

76
0

কলকাতা, ৬ জুলাই :  স্বরাজ ইন্ডিয়ার প্রতিবাদের জেরে ঝাড়গ্রাম পুরসভা তাদের ওয়েবসাইট থেকে প্রাক্তন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলরদের সমস্ত তথ্য সরিয়ে দিল।

সংগঠনের তরফে সোমবার জানানো হয়েছে, পুরসভার প্রশাসক অন্যায় ভাবে নিজেদের ওয়েবসাইটে প্রাক্তন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলরদের ছবি, বক্তব্য, যোগাযোগের সূত্র ইত্যাদি আপলোড করে রেখেছিলেন। যদিও এই সব রাজনৈতিক নেতাদের কার্যকালের মেয়াদ প্রায় ১৮ মাস আগে শেষ হয়ে গিয়েছিল। পুরসভার ওয়েবসাইটে এদের প্রচারিত করার কোন যুক্তি ছিল না। এই বিষয়ে স্বরাজ ইন্ডিয়া ঝাড়গ্রাম পুরসভার প্রশাসকের চিঠি দিয়ে এই সমস্ত রাজনৈতিক নেতাদের ছবি, বক্তব্য এবং যোগাযোগের তথ্য ওয়েবসাইট থেকে সরিয়ে দেবার দাবি জানায়। 
চিঠি পাওয়ার পর পুরসভার প্রশাসক বুঝতে পারেন যে তাঁর বেআইনি কার্যকলাপ বন্ধ করতে হবে এবং প্রতিবাদের জেরে ওয়েবসাইট থেকে প্রাক্তন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলরদের সমস্ত তথ্য সরিয়ে দেন। ওয়েবসাইটের যে সব পৃষ্ঠায় এই সমস্ত ভ্রান্তিকর তথ্য ছিল, তার আজকের ছবি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে সেই তথ্য আর নেই।  স্বরাজ ইন্ডিয়া ভারতে বিকল্প রাজনীতির বাহক – সেই বিকল্প রাজনীতি সমস্ত প্রশাসনিক এবং রাজনৈতিক অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয় – এক্ষেত্রে ও হয়েছে। ন্যায়ের জয় হয়েছে, অন্যায়ের পরাজয়

Loading...