বাড়ি রাজ্য মালদা জানুয়ারিতেই দখল হবে মালদা জেলা পরিষদ । দখল করবে বিজেপি।

জানুয়ারিতেই দখল হবে মালদা জেলা পরিষদ । দখল করবে বিজেপি।

50
0

মালদা,  ০২ জনুয়ারি । জানুয়ারিতেই দখল হবে মালদা জেলা পরিষদ । দখল করবে বিজেপি। এই ভাবেই তৃণমূল সরকারের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মালদায় সাংবাদিক বৈঠক করলেন বিজেপির রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু । তিনি বলেন,  জানুয়ারিতেই মালদা জেলা পরিষদ দখল করবে বিজেপি। শুধু এখন সময়ের অপেক্ষা । আর আগামী বিধানসভা নির্বাচনে ক্ষমতায় আসবে বিজেপি সরকার। শনিবার বিজেপির পক্ষ থেকে মালদায় পঞ্চায়েত জনপ্রতিনিধিদের সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন দুপুরে মালদা কলেজ অডিটোরিয়ামে এই দলীয় কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু,  উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু, দলের জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল, আরেক রাজ্য নেতা সুকান্ত মজুমদার সহ অন্যান্যরা ।
বিজেপির এই পঞ্চায়েত জন প্রতিনিধি সম্মেলনের কর্মসূচির মাধ্যমে আগামী নির্বাচনের প্রাক্কালে কিভাবে দলের শক্তি বৃদ্ধি করতে হবে, মানুষের সমস্যার ক্ষেত্রে কিভাবে তাদের পাশে দাঁড়াতে হবে । দলীয় সিদ্ধান্ত মেনে কি কি করার প্রয়োজনীয়তা রয়েছে, সেইসব নানান কথা বিজেপি দলের নেতারা তুলে ধরেন । অনেক পঞ্চায়েত জনপ্রতিনিধির কাছ থেকেও তাদের সমস্যার কথা শোনা হয় এবং সেগুলি সমাধানের ক্ষেত্রে নানান পরামর্শ দেন বিজেপি নেতৃত্ব।
এদিন অনুষ্ঠান শেষে সাংবাদিক বৈঠক করেন বিজেপির রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু । তিনি বলেন , প্রাক্তন মন্ত্রী মদন মিত্র বেরোবেন না এর কোন গ্যারান্টি আছে। কেউ লিখে দিয়ে বলতে পারবেন। এরকম তৃণমূলের অনেক নেতারাই আছেন যারা এখন বিজেপির সাথে যোগাযোগ রাখছেন । তবে কতজন বিধায়ক আছেন বা নেতা আছেন তা এই মুহূর্তে খোলসা করেন নি তিনি।
সায়ন্তন বসু আরো বলেন, বিজেপির একটাই লক্ষ্য সোনার বাংলা গড়ে তোলা। মালদার গৌড় থেকেই এই সোনার বাংলার ভাবনা শুরু হয়েছিল  । সেই ভাবনা নিয়েই এখন আমরা এগিয়ে চলেছি। সোনার বাংলা তখনই হবে যখন এই রাজ্যে বিজেপি সরকার আসবে।
বিজেপির রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন , কেন্দ্রের যেসব প্রকল্প আছে সেগুলি মানুষের কাছে পৌঁছানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে না তৃণমূল সরকার। কেন্দ্র সরকারের অধীনস্থ আয়ুষমান ভারত, কৃষক সম্মান নিধি , এমনকি বাড়ি ও শৌচালয় তৈরি সহ অনেক প্রকল্প রয়েছে, সেগুলি কোনোভাবেই এরাজ্যের মানুষ পাচ্ছেন না । তৃণমূল সরকারের অসহযোগিতার কারণে এসব প্রকল্প থেকে বঞ্চিত হয়েছেন রাজ্যের মানুষ। প্রধানমন্ত্রীর বাড়ি তৈরি টাকা এমনকি গরিব মানুষের চাল মেরে দেওয়া হচ্ছে। বাংলা জুড়ে আওয়াজ উঠেছে সরকারে ক্ষমতায় বিজেপি আসছে। আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের মানুষ বুঝিয়ে দিবে।

Loading...