বাড়ি রাজ্য গোয়ালপাড়ায় নাতনিকে স্পর্শ না করে দাদুকে আছড়ে মেরেছে বুনো হাতি

গোয়ালপাড়ায় নাতনিকে স্পর্শ না করে দাদুকে আছড়ে মেরেছে বুনো হাতি

145
0

গোয়ালপাড়া (অসম), ২৯ অক্টোবর : নাতনিকে কোলে নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন দাদু টিকেনচন্দ্র নাথ। কিন্তু তাঁর অজ্ঞাতে পিছন থেকে একটি বুনো হাতি এসে শূঁড় দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয় টিকেনচন্দ্রকে। কোল থেকে ছিটকে পড়ে যায় মাত্র পনেরো মাসের নাতনি। কিন্তু নাতনিকে স্পর্শ না করে দাদুকে পদপিষ্ট করে মেরে ফেলে যায় হাতিটি। 

ঘটনা মঙ্গলবার ভোরের দিয়ে গোয়ালপাড়া জেলার মাটিয়া এলাকার মোনাকচা বকৈটারি গ্রামে সংঘটিত হয়েছে। গ্রামের মানুষের কাছে জানা গেছে, ১৫ মাসের  নাতনিকে কোলে নিয়ে গত কয়েকদিন এভাবেই প্রাতঃভ্রমণে বেরোতেন টিকেনচন্দ্র নাথ। কিন্তু দুর্ভাগ্যবশত আজ হাতির হামলায় মর্মান্তিক মৃত্যু হয়েছে তাঁর। ঘটনাটি দূর থেকে দেখে স্থানীয় কতিপয় ব্যক্তি দেখে হইচই করলে হাতিটি আশ্চর্যজনকভাবে নাতনির কোনও ক্ষতি না করে ঘচনাস্থল থেকে ধীরগতিতে কেটে পড়ে।
খবর পেয়ে স্থানীয় ফাঁড়ি থেকে দলবল নিয়ে ছুটে যায় পুলিশের দল। তাঁরা টিকেনচন্দ্র নাথের মৃতদেহ উদ্ধার করে গোয়ালপাড়া সিভিল হাসপাতালে নিয়ে আসেন। এখানে ডাক্তাররা তাঁকে নিহত বলে ঘোষণা করে ময়না তদন্তের জন্য মর্গে রেখেছেন।
এখানে উল্লেখ করা যেতে পারে, বৃহত্তর মাটিয়া অঞ্চলে প্ৰায়ই বুনো হাতির উপদ্ৰব সংগঠিত হয়। গত তিনবছরে মটিয়ায় বুনো হাতির হামলায় ছয়জনের অকালমৃত্যু হয়েছে বলে স্থানীয়দের কাছে জানা গেছে।

Loading...