বাড়ি রাজ্য মালদা গৃহস্থের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পুরসভায়

গৃহস্থের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পুরসভায়

25
0

মালদা, ১৬ ডিসেম্বর ।  এক গৃহস্থের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের রামচন্দ্রপুর এলাকায়। তিন ভরি সোনা এবং চার ভরি চাঁদির অলংকার ও নগদ ২৫ হাজার টাকা চুরি করেছে দুষ্কৃতীরা বলে ওই গৃহস্থের পরিবার পুলিশকে জানিয়েছে। বুধবার সকালে বিষয়টি জানাজানি হতেই ব্যাপক শোরগোল পড়ে যায় ওই এলাকায়। বাড়ির লোকেদের না থাকার সুযোগ নিয়ে ওই গৃহস্থের বাড়িতে লুটপাট চালিয়েছে চোরের দল বলে অনুমান পুলিশের। পাশাপাশি এই এলাকায় মদ-জুয়ার আখড়া গজিয়ে ওঠার কারণে সেখান থেকেই এই চুরির ঘটনাটি ঘটেছে বলেও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ তুলেছেন। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা পূর্ণিমা পাল তার দুই নাবালক ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন। মঙ্গলবার রাতে দুই নাবালক ছেলেকে তার এক আত্মীয়ের বাড়িতে রেখেই মেডিকেল কলেজে বোনকে দেখতে গিয়েছিলেন তিনি।  আর বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে পিছনের ঘরের দরজার তালা ভেঙে লুটপাট করে দুষ্কৃতীরা।
এদিকে বুধবার সকালে মেডিকেল কলেজ থেকে বাড়ি ফিরে ঘরের দরজা ভাঙা অবস্থায় দেখেই কান্নায় ভেঙে পড়েন পূর্ণিমাদেবী। খবর দেওয়া হয় পুলিশকে । এরপর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে আসে। পূর্ণিমাদেবীর এক ভাই সুপদ পাল জানিয়েছেন, বাড়িতে রাতে কেউ ছিল না । সেই সুযোগেই ঘরের পিছনের দরজার তালা ভেঙে চোরের দল লুটপাট করেছে । তিন ভরি সোনা এবং চার ভরি চাদির অলংকার, নগদ ২৫ হাজার টাকা শোকেস ভেঙ্গে চুরি করেছে দুষ্কৃতীরা।
স্থানীয় এলাকার বাসিন্দাদের অভিযোগ, এই এলাকায় ফাঁকা পাশের একটি মাঠে জুয়া বেআইনি মদের ঠেকের দৌরাত্ম্য ক্রমাগত বেড়েছে। যার কারণে এই চুরির ঘটনাগুলি ঘটছে । এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও দাবি জানিয়েছেন ওই এলাকার মানুষ।
পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Loading...