বাড়ি আন্তর্জাতিক করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটেনে রাজকুমার প্রিন্স চার্লস

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটেনে রাজকুমার প্রিন্স চার্লস

99
0

লন্ডন, ২৫ মার্চ :  করোনাভাইরাসের থাবা এবার ব্রিটেনের রাজ পরিবারে। এবার আক্রান্ত হলে ব্রিটেনে রাজকুমার প্রিন্স চার্লস। তাঁর রিপোর্টে এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছে।

আগেও ব্রিটেনে অনেকের শরীরে এই ভাইরাস পাওয়া গিয়েছে। তবে এবার করোনার থাবা খোদ রাজ পরিবারে।রাজ পরিবারের তরফ থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। ৭১ বছর বয়সী চার্লসের খুব সামান্য কিছু লক্ষণ দেখা গিয়েছে। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা ভালো আছে বলে জানা গিয়েছে।গত কয়েকদিন আগেও হ্যান্ডশেক এড়িয়ে নমস্তে করতে দেখা গিয়েছে প্রিন্স চার্লসকে। তা সত্বেও এই রোগে আক্রান্ত হলেন তিনি।

তাঁর স্ত্রী ক্যামিলাকেই পরীক্ষা করা হয়েছে। তবে তাঁর শরীরে কোনও সংক্রমণ ধরা পড়েনি। যদিও তাঁরা দু’জনেই এখন বারমোলে আইসোলেশনে রয়েছেন। গত কয়েকদিন প্রিন্স বাড়ি থেকে কাজ করছিলেন বলে জানা গিয়েছে। তবে কার থেকে তাঁর এই সংক্রমণ হল, তা এখনও স্পষ্ট নয়। কারণ কাজের সূত্রে বহু মানুষের সঙ্গে মেলামেশা করেন তিনি।ব্রিটেনে এখনও পর্যন্ত ৪২২ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসে। এর আগে মোনাকোর প্রিন্স অ্যালবার্টের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। তিনিও করোনা আক্রান্ত। তাঁর থেকে এই সংক্রমণ হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Loading...