বাড়ি রাজ্য মালদা কমব্যাট ফোর্স নিয়ে মালদা শহরের বিভিন্ন বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ।

কমব্যাট ফোর্স নিয়ে মালদা শহরের বিভিন্ন বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ।

49
0

মালদা, ১৩ জুলাই। লকডাউন চলছে মালদার ইংরেজবাজার শহরের । কিন্তু একাংশ মানুষ লকডাউন অমান্য করে দোকান , বাজার খুলে রাখছেন। এমনকি ঠাসাঠাসি করে যানবাহনে যাত্রী নেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। আর সেই দিকেই নজর রেখে লাঠি হাতে ফের ময়দানে নামলো ইংরেজবাজার থানার পুলিশ। সোমবার সকালে কমব্যাট ফোর্স নিয়ে মালদা শহরের বিভিন্ন বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। এমনকি রাস্তায় মাস্কবিহীন অবস্থায় অনেককে  ধরপাকড় করে পুলিশ।

এদিন মালদা শহরের নেতাজি পুরো মার্কেট , রথবাড়ি, স্টেশন রোড, রাজমহল রোগ , রবীন্দ্র এভেনিউ সহ একাধিক এলাকায় অভিযান চালায় পুলিশ। প্রশাসনের নির্দেশ অমান্য করে যেসব এলাকায় দোকান খোলা রাখা হয়েছিল, সেই সব দোকানিদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেয় অভিযানকারী পুলিশ কর্তারা।

বলাবাহুল্য, করোনা মোকাবেলায় গোষ্ঠী সংক্রমণ এড়াতে মালদায় সাতদিন ধরে কড়ি লকডাউনের নির্দেশ জারি করেছে জেলা প্রশাসন। এক্ষেত্রে ইংরেজবাজার , পুরাতন মালদা এবং কালিয়াচক থানা এলাকায় লকডাউনের ওপর বিশেষ জোর দেওয়া হয়েছে। ইতিমধ্যে ২০টি কন্টাইমেনট জোন উল্লেখ করে পুলিশ নজরদারি চালাচ্ছে । কিন্তু তারপরও বিভিন্ন এলাকায় লকডাউন উপেক্ষা করে বাজার হাট খোলার অভিযোগ উঠেছে। সকাল ১১ টা পর্যন্ত খোলা থাকার কথা বলা হলেও,  একাংশ ব্যবসায়ীরা প্রশাসনের সেই নির্দেশ মানছে না বলে অভিযোগ। আর সেদিকে লক্ষ্য রেখে এদিন কড়া হাতে অভিযান চালায় ইংরেজবাজার থানার পুলিশ। 

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, সাত দিন ধরে মালদার তিনটি থানা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। সে ক্ষেত্রে কোনোরকম নিয়ম লংঘন করলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে । লকডাউন মানার ক্ষেত্রে সংশ্লিষ্ট থানার পুলিশ রাস্তায় নেমে নজরদারি চালাচ্ছে।

Loading...