অভিনেত্রী নোরা ফাতেহি আসন্ন চলচ্চিত্র “ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া” এর জন্য অ্যাকশন সিক্যুয়েন্স করার সময় “গুরুতর আহত” হয়েছিলেন। “ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া” ছবির অংশটির শুটিং শেষে আমি ভোপাল থেকে ফিরে এসেছি। এতে প্রচুর সংবেদনশীল দৃশ্য এবং পুরো হাই অকটেন অ্যাকশন সিকোয়েন্স জড়িত ছিল যার মধ্যে আমি গুরুতর আহত হয়েছি, “নোরা বলেছিলেন।


নোরা, যিনি বর্তমানে তার সর্বশেষতম প্রকাশনা “স্ট্রিট ডান্সার থ্রিডি” এর সাফল্যের উপরে উঠে এসেছেন, তাঁর কপালে আঘাত করেছিলেন। “এক সিকোয়েন্সে আমার সহ-অভিনেতা ঘটনাক্রমে আমার মুখে একটি বন্দুক নিক্ষেপ করলেন যার ফলে আমার কপাল রক্তাক্ত হয়ে ফুলে উঠেছে। আমি অনেক ব্যথার মধ্যে ছিলাম তবে আমি জানতাম যে পরিচালক খুব কড়া শিডিউলে ছিলেন বলে শ্যুটটি সম্পন্ন করার দরকার ছিল তাই আমি চোটের পরেও সারাদিন শুটিং চালিয়ে যেতে থাকি। এটি আমার মুখে এক সপ্তাহেরও বেশি সময় ধরে বিশাল চিহ্ন রেখে গেছে, ”তিনি বলেছিলেন।


ভুজ: প্রাইড অফ ইন্ডিয়াতে অভিনয় করেছেন অজয় ​​দেবগন, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, শারদ কেলকার, অ্যামি ভার্ক এবং প্রাণিতা সুভাষ। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক দুধাইয়া। ছবিতে অজয়কে ভারতীয় বিমানবাহিনীর পাইলট বিজয় করণিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, আর সোনাক্ষী সুন্দরবেন জেঠা মাধার্পিয়ার চরিত্রটি রচনা করবেন, যিনি একজন সমাজকর্মী এবং একজন কৃষক মহিলা, যিনি মাধাপুরের ২৯৯ জন মহিলাকে রানওয়ে তৈরির সময় সহায়তা করতে রাজি করেছিলেন। একাত্তরের ভারত-পাকিস্তান যুদ্ধ। কর্ণিক যুদ্ধের সময় ভূজ বিমানবন্দরের দায়িত্বে ছিলেন, পাকিস্তান থেকে ভারী বোমা হামলার মুখোমুখি হয়েও এটি কার্যকর ছিল। বিমানবন্দরে তাঁর সাথে ছিল ৫০ জন আইএএফ এবং Defense০ টি প্রতিরক্ষা সুরক্ষা কর্পস সদস্য।

Loading...