বাড়ি কলকাতা আইপিএলের বেটিংচক্রে কড়া নজর নির্দিষ্ট কিছু স্থানে, ধৃত ৯

আইপিএলের বেটিংচক্রে কড়া নজর নির্দিষ্ট কিছু স্থানে, ধৃত ৯

51
0

কলকাতা, ২৫ সেপ্টেম্বর  : অবৈধ আর্থিক লেনদেনের খোঁজ নিতে গিয়ে জুয়াচক্রের হদিশ মিলেছে। এর প্রেক্ষিতে শুক্রবার গোয়েন্দারা সল্টলেক এবং কলকাতার বিভিন্ন জায়গায় বিশেষ নজর রাখছেন। 

আইপিএল শুরুর পর থেকেই মহানগরের বিভিন্ন এলাকায় কয়েকজন ব্যক্তি নিজেদের মধ্যে মোটা টাকার লেনদেন করছে বলে পুলিশের কাছে গোপন সূত্রে কিছু দিন আগে খবর আসে। খোঁজ নিয়ে জানতা যায়, আদতে তারা জুয়াচক্রই চালাচ্ছে। পুলিশের দাবি, সেই সূত্র ধরে তদন্ত চালিয়ে গতকাল খোঁজ মেলে একাধিক জুয়াচক্রের। কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের গুন্ডাদমন শাখা তল্লাশি চালিয়ে ৯ জনকে গ্রেফতার করে। উদ্ধার হয় প্রায় ২ লক্ষ টাকা, ১৭টি মোবাইল, ১৪ টি ল্যাপটপ, ৩ টি টিভি ও ১ টি গাড়ি।
প্রতি বছর খেলা শুরুর পরেই খেলা নিয়ে জুয়া শুরু হয়। হয় স্পট ফিক্সিং’ও। এবারও তাই হয়েছিল। পুলিশ জানিয়েছে, হেয়ার স্ট্রিট, বড়তলা, পার্ক স্ট্রিট, যাদবপুর থানা এলাকায় দফায় দফায় অভিযান চালানো হয়। তাতেই এই জুয়াচক্রের হদিস মিলেছে। পুলিশের দাবি, আইপিএলের মতো জনপ্রিয় ক্রিকেট ইভেন্ট শুরু হতেই এই ধরনের চক্র সক্রিয় হয়ে উঠেছে। তার বিরুদ্ধে এবার এই অভিযান। এই সব জায়গায় পুলিশ বাড়তি নজর রাখছে।

Loading...