বাড়ি কলকাতা অপর্ণার টুইটে ‘হিন্দুত্ববাদীদের’ সমালোচনা

অপর্ণার টুইটে ‘হিন্দুত্ববাদীদের’ সমালোচনা

63
0

কলকাতা, ৩ ফেব্রুয়ারি  : সিএএ বিরোধী আন্দোলনকারীরা নিশানায় পড়ছে ‘হিন্দুত্ববাদীদের’। দিন কয়েক আগেই জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে রামভক্ত গোপাল নামে এক কিশোর ঢুকে পড়ে গুলি চালায়। আহত হয় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। এই ঘটনার নিন্দা করে উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন। তাঁর টুইটে সাড়া দিচ্ছেন অনেকেই|

অপর্ণা টুইট করেছেন, এটা খুবই দুঃখজনক যে আমাদের দেশকে ভীষণ বেশি মাত্রায় ঘৃণা গ্রাস করে নিচ্ছে। জাতীয় টেলিভিশনে বন্দুকবাজ রামভক্ত গোপালের মুখে কিছু কথা শুনে আমি বিশ্বাস করতে পারছি না! এটা হিন্দু ধর্ম নয়। এটা হিন্দুত্ব। এই দুটি শব্দের মধ্যে রয়েছে বিস্তর ফারাক।

অপর্ণার এই টুইট সম্প্রচারের পর ২৪ ঘন্টা না কাটতেই প্রতিক্রিয়া দেখা যাচ্ছে| সোমবার পৌনে দুটো পর্যন্ত এতে ৪৯ মন্তব্য, ৭০ রিটুইট এবং ৪৯০ ভাললাগার সন্ধান মিলেছে| উল্লেখ করা যেতে পারে, ৩০ জানুয়ারি জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের ভিতরে হাতে বন্দুক নিয়ে ঢুকে পড়ে রামভক্ত গোপাল নামে এক কিশোর। দিল্লি পুলিশের সামনেই পড়ুয়াদের দিকে বন্দুক তাক করে সে বলতে থাকে এই নাও আজাদি। এবং পিছনে দাঁড়িয়ে থাকা পুলিশের সামনেই ছাত্রদের দিকে গুলি চালায় গোপাল। তার গুলিতে আহত হন জামিয়া মিলিয়ার সাংবাদিকতা বিভাগের এক ছাত্র। 

Loading...