বাড়ি রাশিফল পঞ্জিকা ২২ কার্ত্তিক ১৪২৬ বঙ্গাব্দ : শনিবারের পূর্ণাঙ্গ পঞ্জিকা

২২ কার্ত্তিক ১৪২৬ বঙ্গাব্দ : শনিবারের পূর্ণাঙ্গ পঞ্জিকা

23
0


কলকাতা, ৯ নভেম্বর : আজ: ২২ কার্ত্তিক ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, কলি: ৫১২০, সৌর: ২৩ কার্ত্তিক, চান্দ্র: ১২ কেশব মাস, ৫৩৩ চৈতনাব্দ, ১৯৪১ শকাব্দ /২০৭৬ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ৯ নভেম্বর ২০১৯, বাংলাদেশ:২৫ কার্ত্তিক ১৪২৬, ভারতীয় সিভিল:১৮ কার্ত্তিক ১৯৪১, মৈতৈ: ১২ হিয়াঙ্গৈ, অসম: ২২ কাতি, মুসলিম: ১১-রবিউল-আউয়াল-১৪৪১ হিজরী। 
হরি উত্থান, চতুরমাস্য ব্রত সমাপন, নিয়ম সেবা সমাপ্ত 
সূর্য উদয়: সকাল ০৫:৪৭:৩৮ এবং অস্ত: বিকাল ০৪:৫২:২৬। চন্দ্র উদয়: বিকাল ০৩:১২:১৯(৯) এবং অস্ত: শেষ রাত্রি ০৩:৩৫:৩১(৯)। অমৃতযোগ: দিন ০৫:৪৭:৩৮ থেকে – ০৬:৩১:৫৭ পর্যন্ত, তারপর ০৭:১৬:১৬ থেকে – ০৯:২৯:১৪ পর্যন্ত, তারপর ১১:৪২:১২ থেকে – ০২:৩৯:২৮ পর্যন্ত, তারপর ০৩:২৩:৪৮ থেকে – ০৪:৫২:২৬ পর্যন্ত এবং রাতি ১২:৩৭:৩৩ থেকে – ০২:২০:৫৫ পর্যন্ত। মহেন্দ্রযোগ: রাতি ০২:২০:৫৫ থেকে – ০৩:১২:৩৬ পর্যন্ত। কুলিকবেলা: দিন ০৬:৩১:৫৭ থেকে – ০৭:১৬:১৬ পর্যন্ত। কুলিকরাতি: ০৪:৫২:২৬ থেকে – ০৫:৪৪:০৭ পর্যন্ত। বারবেলা: দিন ১২:৪৩:০৮ থেকে – ০২:০৬:১৪ পর্যন্ত। কালবেলা: দিন ০৫:৪৭:৩৮ থেকে – ০৭:১০:৪৪ পর্যন্ত, তারপর ০৩:২৯:২০ থেকে – ০৪:৫২:২৬ পর্যন্ত। কালরাতি: ০৪:৫২:২৬ থেকে – ০৬:২৯:২০ পর্যন্ত, তারপর ০৪:১০:৪৪ থেকে – ০৫:৪৭:৩৮ পর্যন্ত। গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন): রবি: ৬/২১/৩৯/৫০ (১৬) ১ পদ চন্দ্র: ১১/১১/৫৫/৩৪ (২৬) ৩ পদ মঙ্গল: ৫/২৮/৩/৪৯ (১৪) ২ পদ বুধ: ৬/১৮/২৭/১৪ (১৫) ৪ পদ বৃহস্পতি: ৮/২/৮/৪১ (১৯) ১ পদ শুক্র: ৭/১৫/৩৪/৭ (১৭) ৪ পদ শনি: ৮/১৯/৩/১০ (২০) ২ পদ রাহু: ২/১৯/৮/৪০ (৬) ৪ পদ কেতু: ৮/১৯/৮/৪০ (২০) ২ পদ বুধ বক্রি শুক্ল পক্ষ |
তিথি: দ্বাদশী (ভদ্রা) দুপুর ঘ ০১:৫৫:৫৪ দং ২০/২০/৪০ পর্যন্ত , দুৱাদশীর পারনা: সকাল ০৫:৪৭:৩৮-সকাল ০৯:২৯:১৪ পেয়াপরে ত্রয়োদশী নক্ষত্র: উত্তরভাদ্রপদ দুপুর ঘ ০৩:১৪:৪৪ দং ২৩/৩৭/৪৫ পর্যন্ত পরে রেবতী করণ: বালব দুপুর ঘ ০১:৫৫:৫৪ দং ২০/২০/৪০ পর্যন্ত পরে কৌলব শেষ রাত্রি ঘ ০২:৫৭:০৭ দং ৫২/৫২/১২.৫ পর্যন্ত পরে তৈতিল যোগ: হর্ষণ সকাল ঘ ১১:২৭:৩৫ দং ১৪/৯/৫২.৫ পর্যন্ত পরে বজ্র। 

Loading...