বাড়ি কলকাতা হুগলিতে দিনে দুপুরে বাড়িতে বৃদ্ধার গলার হার ছিনতাই

হুগলিতে দিনে দুপুরে বাড়িতে বৃদ্ধার গলার হার ছিনতাই

64
0


হুগলি,১১ ডিসেম্বর :  হুগলির উত্তরপাড়ায় দিনে দুপুরে বাড়ি থেকে বৃদ্ধার গলার হার ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে।  ওই বাড়ির পরিচারিকার সাহায্যে  অজ্ঞাত পরিচয় এক যুবক বৃদ্ধার গলার হার ছিনতাই করে পালিয়ে যায়। প্রতিবেশীদের তৎপরতায় আটক অভিযুক্ত পরিচারিকা।পলাতক অভিযুক্ত যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ।
হুগলীর উত্তরপাড়ার কো অপারেটিভ ব্যাঙ্কের সন্নিকটে ১১ নম্বর অনাথ বন্ধু চক্রবর্তী লেনে  কল্পনা ঘোষ ও স্বামী অমরনাথ ঘোষ একাই থাকতেন। সম্প্রতি এক পরিচারিকাকে নিয়োগ করেন ওই বৃদ্ধ দম্পতি। এরপর গতকাল  যখন বাড়ির গৃহকর্তা বাড়ির বাইরে যান,তখন বাড়িতে আসেন  পরিচারিকা রীতা রায়,এরপর ওই পরিচারিকা বাড়ীর প্রধান দরজা দিয়ে এক অজ্ঞাত পরিচয়ের লোকের সাহায্যে ওই বৃদ্ধাকে পিছন দিক থেকে আচমকা টেনে ধরে সোনার হার ছিনতাই করে এরপর ওই বৃদ্ধাকে বাথরুমে আটকে দেয়।
এই ঘটনায় ওই বৃদ্ধা সাহায্যের জন্য চিৎকার করতে থাকলে এলাকারই এক প্রতিবেশী দৌড়ে গিয়ে বাড়িতে ঢুকে দেখেন ওই পরিচারিকা পালিয়ে যাচ্ছে,এরপর ওই অভিযুক্ত মহিলাকে ধরে ফেলেন ও উত্তরপাড়া থানায় জানানো হয়।ইতিমধ্যে উত্তরপাড়া থানার পুলিশ ওই পরিচারিকাকে আটক করেছে,ও এলাকার সি সি টিভির সূত্র ধরে ওই অজ্ঞাত পরিচয়ের লোকের সন্ধান চালাচ্ছে পুলিশ। এই গোটা ঘটনায় বৃদ্ধা মারাত্মক ভাবে আহত হন ।  আতঙ্কিত এলাকাবাসীরা চান পুলিশ এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নিক ও রাতে ওই এলাকায় টহল বারাক যাতে  প্রকাশ্যে মদ্যপান বন্ধ হয়।

Loading...