বাড়ি দেশ শিবসাগরে ভয়ংকর সড়ক দুৰ্ঘটনা, কৰ্তব্যরত চার বনকর্মীর মৃত্যু, রহস্যের গন্ধ, দাবি উঠেছে...

শিবসাগরে ভয়ংকর সড়ক দুৰ্ঘটনা, কৰ্তব্যরত চার বনকর্মীর মৃত্যু, রহস্যের গন্ধ, দাবি উঠেছে তদন্তের

72
0


শিবসাগর (অসম), ৩০ আগস্ট : ভয়ংকর এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অসমের চার বন কর্মীর। দুর্ঘটনাটি শুক্রবার ভোরে উজান অসমের শিবসাগরে সোনতলিছিগাত এলাকায় ৩৭ নম্বর জাতীয় সড়কে সংঘটিত হয়েছে। এ ঘটনায় অন্য দুজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।
খবরে প্রকাশ, গতকাল রাতে এএস ০৪ টি ৫৭৩৭ নম্বরের একটি জিপসি নিয়ে অবৈধ বালি পাচারকারীদের বিরুদ্ধে অভিযানে গিয়েছিলেন ছয় বনকৰ্মী। গোটা রাত অবৈধ বালি মাফিয়াদের বিরুদ্ধে অভিযান চালিয়ে অন্য এক জায়গায় যাচ্ছিলেন তাঁরা। কিন্তু সোনতলিছিগাত এলাকায় এসে আচমকা রহস্যজনকভাবে জিপসিটি পালটি খেয়ে জাতীয় সড়ক থেকে ছিটকে পড়ে। ভয়ংকর দুৰ্ঘটনায় নিহতদের যথাক্ৰমে তিন ফরেস্ট গাৰ্ড প্ৰশান্ত দত্ত ও বিপুল হাজরিকা, প্ৰিয়ম মেছ এবং চালক নিজাম আহমেদ বলে শনাক্ত করা হয়েছে। এছাড়া দুৰ্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন ফরেস্ট রেঞ্জ অফিসার বুবুল বরুয়া এবং ফরেস্ট গাৰ্ড নিজামউদ্দিন আহমেদ। তাঁদের শিবসাগরের অসামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে দেখে দুজনকেই পাঠানো হয় ডিব্ৰুগড় মেডিক্যাল কলেজ হাসপাতালে।
এদিকে এই দুর্ঘটনার পিছনে রহস্যের গন্ধ পাচ্ছেন কেউ কেউ। বালির চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে সংঘটিত এই দুর্ঘটনার তদন্তও দাবি করেছেন সন্দেহবাতিকরা। তাঁদের বক্তব্য, শিবসাগর জেলার বিভিন্ন প্ৰান্তে দীৰ্ঘদিন ধরে একাংশ ব্যবসায়ী বালির চোরাকারবারে লিপ্ত। আজকের দুর্ঘটনার সঙ্গে এই চক্রের কোনও হাত রয়েছে কিনা তা তদন্ত সাপেক্ষ।

Loading...