বাড়ি দেশ রাজনৈতিক অসহিষ্ণুতার শিকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী : মুক্তার আব্বাস নাকভি

রাজনৈতিক অসহিষ্ণুতার শিকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী : মুক্তার আব্বাস নাকভি

139
0

নয়াদিল্লি, ১৩ এপ্রিল : রাজনৈতিক অসহিষ্ণুতার শিকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার এমন দাবি করলেন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী মুক্তার আব্বাস নাকভি। 
সম্প্রতি নাসিরুদ্দিন শাহ, গিরিশ করনার্ড, ঊষা গাঙ্গুলি সহ গোটা দেশের প্রায় ৬০০ নাট্য ব্যক্তিত্ব ভারত এবং সংবিধানকে বাঁচানোর জন্য বিজেপিকে ভোট না দেওয়ার আহ্বান জানিয়েছে। এই প্রসঙ্গে শনিবার মুক্তার আব্বাস নাকভি বলেন, রাজনৈতিক অসহিষ্ণুতার সবথেকে বড় শিকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাঁচ বছর আগে যখন প্রধানমন্ত্রীর পদে বসেন নরেন্দ্র মোদী তখন তথাগত বুদ্ধিজীবীরা আমেরিকা এবং ইউরোপীয় ইউনিয়ে তাঁর বিরুদ্ধে চিঠি লিখেছিল। কংগ্রেসের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনে মুক্তার আব্বাস নাকভি বলেন, প্রধানমন্ত্রী পদ থেকে নরেন্দ্র মোদীকে সরানোর জন্য প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানে গিয়ে তাদের সাহায্য চেয়েছিল কংগ্রেস নেতৃত্ব। 
গোটা বিষয়টিকে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের বিরুদ্ধে হওয়া চক্রান্ত বলে অভিহিত করে মুক্তার আব্বাস নাকভি বলেন, এত চক্রান্তের পরেও নরেন্দ্র মোদীর প্রতি জনগণের আস্থা প্রতিদিন বেড়েছে। এত নেতিবাচক প্রচারের পরেও নরেন্দ্র মোদী নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশকে উন্নয়নের ও অগ্রগতির পথে নিয়ে গিয়েছে।

Loading...