বাড়ি রাজ্য মমতার বাড়িতে যাওয়া নিয়ে শোভনকে চিঠি দিতে চলেছে বিজেপি

মমতার বাড়িতে যাওয়া নিয়ে শোভনকে চিঠি দিতে চলেছে বিজেপি

38
0

কলকাতা, ৩০ অক্টোবর : শোভন চট্টোপাধ্যায়ের মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হওয়া মোটেও ভাল চোখে দেখছে না বিজেপি । এহেন আচরণের জবাবদিহি চেয়ে শোভনকে চিঠি দিতে চলেছে তারা । বুধবার বিজেপির রাজ্য দফতর মুরলিধর সেন স্ট্রিট সূত্রে সেখবরই মিলেছে । 
শোভন চট্টোপাধ্যায়ের জবাবের ওপর পরবর্তী পদক্ষেপ ঠিক করবে দল । নাম প্রকাশে অনিচ্ছুক রাজ্য বিজেপির এক নেতা জানিয়েছেন, ‘শোভনবাবু ঠিক কী চাইছেন তা তাঁকে জানাতে হবে । দু’নৌকায় পা দিয়ে চলা যাবে না । বিজেপি একটি অত্যন্ত শৃঙ্খলাপরায়ন দল । দলবিরোধী কোনও কাজ বরদাস্ত হবে না ।‘
মঙ্গলবার মুখ্যমন্ত্রীর বাড়ি গিয়ে তাঁর কাছ থেকে ভাইফোঁটা নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় । বিজেপিতে যোগদানের পর দীর্ঘদিন অজ্ঞাতবাসে ছিলেন তিনি । কিন্তু,একেবারে মুখ্যমন্ত্রীর বাড়িতে আবির্ভূত হন তিনি । ভাইফোঁটার দুপুরে সটান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছে যান কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় । যথারীতি তাঁর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু  বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও । সেখানে শোভনবাবুকে ভাইফোঁটা দেন মুখ্যমন্ত্রী । ফোঁটা দেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও । 
বিজেপিতে যোগদানের পর শোভনের ফের মমতার বাড়িতে যাওয়ায় শুরু হয় রাজনৈতিক শোরগোল । তবে শোভন চট্টোপাধ্যায়ের এই গতিবিধি মোটেও ভাল চোখে দেখছে না বিজেপি । দলীয় সূত্রের খবর, শোভন চট্টোপাধ্যায়ের জবাবদিহি চেয়ে চিঠি দিতে চলেছে দল । 

Loading...