বাড়ি প্রথম পৃষ্ঠা বাংলা নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী

বাংলা নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী

71
0

নয়াদিল্লি, ১৫ এপ্রিল : বাংলা নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । সোমবার টুইট করে নববর্ষের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। এছাড়াও এদিন নববর্ষের সকালে সকলকে শুভেচ্ছা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে মমতা সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
এদিন টুইটারে মোদী নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, পয়লা বৈশাখের পূন্য লগ্নে সকলকে শুভেচ্ছা। নতুন বছর সকলের খুব ভাল কাটুক। এর আগে দুর্গা পুজো থেকে শুরু করে একাধিক অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। গত কয়েক মাস ধরে দেখা যাচ্ছে রাজ্যে এসে বাংলায় নিজের ভাষণ শুরু করছেন প্রধানমন্ত্রী। শুধু প্রারম্ভিক সম্ভাসন নয় যেখানে সভা হচ্ছে সেই এলাকা সম্পর্কেও বাংলায় কয়েকটি কথা বলতে শোনা যাচ্ছে প্রধানমন্ত্রীকে। রাজনৈতিক মহলের একটা বড় অংশের অনুমান এই শুভেচ্ছা বার্তার অন্য তাৎপর্য আছে। এছাড়া এদিন ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে মুখ্যমন্ত্রী সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। নতুন বছর যাতে সকলের খুব ভালোভাবে কাটে সেই শুভেচ্ছা জানিয়েছেন তিনি ।
পাশাপাশি তাঁর পাশে থাকার আবেদন রেখেছেন তিনি। অনেকদিন ধরেই বিভিন্ন উৎসবের সময় শুভেচ্ছা জানান মমতা। কয়েকদিন আগে দলের তরফ থেকে শুভেচ্ছা জানাতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন সমস্ত উৎসব পালন করাই বাংলার রীতি। এবার এই ভিডিও বার্তার মাধ্যমেই দলের বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করেছেন মমতা। এর আগেও ফেসবুক বা টুইটার ব্যবহার করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

Loading...