বাড়ি রাজ্য প্রিয়াঙ্কা রেড্ডির ঘটনার প্রতিবাদে আজ সন্ধ্যায় এবিভিপি-র শ্রদ্ধাঞ্জলি

প্রিয়াঙ্কা রেড্ডির ঘটনার প্রতিবাদে আজ সন্ধ্যায় এবিভিপি-র শ্রদ্ধাঞ্জলি

92
0

কলকাতা, ৩০ নভেম্বর : হায়দরাবাদের শামশাবাদে মহিলা পশুচিকিত্সক  প্রিয়াঙ্কা রেড্ডিকে গণধর্ষণ করে পুড়িয়ে খুনের  ঘটনার প্রতিবাদে আজ সন্ধ্যায় শ্রদ্ধাঞ্জলি কার্যক্রম নিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি)|

দেশকে উত্তাল করে দেওয়ার মতো চাঞ্চল্যকর ঘটনায় আলোড়ন উঠেছে| হায়দ্রাবাদের একটি আন্ডারপাসের কাছে ওই মহিলা চিকিৎসকের পোড়ানো লাশ পাওয়া যায়। পুলিশের রিপোর্ট অনুযায়ী, ধর্ষণের পরে মহিলা ডাক্তারকে খুন করা হয়| এর পর পরিচয় গোপন করার জন্য লাশ পুড়িয়ে দেওয়া হয়। বিষয়টি তদন্তের জন্য পুলিশ ১০ টি দল গঠন করে। গত বুধবারের এই ঘটনায় ওই তরুণীর আধপোড়া দেহাংশ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যেই শুক্রবার চার অভিযুক্তকে গ্রেফতার করেছে সাইবারাবাদ পুলিশ। মহম্মদ আরিফ (২৬), জল্লু শিবা (২০), জল্লু নবীন (২০) এবং চিন্তকুন্ত চেন্নাকেশভুলু (২০) নামে এই চার জনই ট্রাকের কর্মী। প্রধান অভিযুক্ত মহম্মদ আরিফ। এরা সকলেই ট্রাকের চালক ও খালাসি, নারায়ণপেট জেলার বাসিন্দা। 

 এই ঘটনায় তদন্তের মধ্যেই দেশজুড়ে মানুষ প্রতিবাদে মুখর হয়েছে। সোশ্যাল মিডিয়ায় মানুষ হেসট্যাগ চালিয়ে আক্রোশ প্রকাশ করছে| অনেকে পথে নেমে মোমবাতি মিছিলে যোগ দিচ্ছে।

এবিভিপি-র কলকাতা মহানগর কমিটির সম্পাদক মৃন্ময় দাস জানান, প্রিয়াঙ্কা রেড্ডির সঙ্গে ঘটা নৃশংস ধর্ষণকাণ্ডের ব্যাপারটি আপনারা জানেন। এই ঘটনায় জড়িত ব্যক্তি মোহাম্মদ পাশা ও তার সঙ্গীদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবিতে আজ সন্ধ্যায় উত্তর কলকাতা নগর ইউনিটের পক্ষ থেকে শিয়ালদহ স্টেশনে শ্রদ্ধাঞ্জলি কার্যক্রম আয়োজন করা হয়েছে।

Loading...