বাড়ি দেশ নির্বাচনী লড়াই থেকে পালিয়ে কংগ্রেস, দাবি খট্টরের

নির্বাচনী লড়াই থেকে পালিয়ে কংগ্রেস, দাবি খট্টরের

46
0


কার্নাল, ২১ অক্টোবর : নির্বাচনী লড়াই থেকে ইতিমধ্যেই পালিয়ে গিয়েছে কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলি। সোমবার নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। 
 সোমবার হরিয়ানার কার্নাল জেলার প্রেম নগরের একটি বুথে সাইকেল চালিয়ে ভোট দিতে আসেন মনোহর লাল খট্টর। সঙ্গে ছিল তাঁর নিরাপত্তারক্ষীরা। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আত্মবিশ্বাসের সঙ্গে তিনি দাবি করেন, রাজ্যজুড়ে ভোটগ্রহণ শান্তিপূর্ণ। পরাজয় স্বীকার করে ইতিমধ্যেই ময়দান থেকে পালিয়ে গিয়েছে কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলি। বিরোধীদের লম্বা-চওড়া বক্তৃতার কোনও দাম নেই। 
এদিন মহারাষ্ট্রে স্ত্রী আমরুতা, মা সরিতাকে সঙ্গে নিয়ে ভোট দেন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। নাগপুরে একটি পোলিং বুথে তিনি নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেন। বান্দ্রা পূর্বে ছেলে আদিত্য, তেজস ও স্ত্রী রেশমীকে নিয়ে ভোট দেন শিবসেনা সুপ্রিমো আদিত্য ঠাকরে। বান্দ্রা পশ্চিমে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন কবি তথা কিংবদন্তি গীতিকার গুলজার এবং বর্ষীয়ান বলিউড অভিনেতা প্রেম চোপড়া। হরিয়ানার রোহতকে ভোট দেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র সিং হুডা। কুরুক্ষেত্রের একটি বুথে ভোট দেন ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিং।

Loading...