বাড়ি রাজ্য নভেম্বরেই তিনবার পশ্চিমবঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী

নভেম্বরেই তিনবার পশ্চিমবঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী

43
0

কলকাতা, ২৪ অক্টোবর : নভেম্বরেই তিনবার পশ্চিমবঙ্গ সফরে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ৫ নভেম্বর পোর্ট ট্রাস্টের সার্ধশতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়কেও আমন্ত্রণ জানানো হবে। দিল্লির পরে সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর কথা হতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।
বৃহস্পতিবার শহরে আসছেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মান্ডব্য। বন্দর-কর্তাদের সঙ্গে বৈঠক করার পরে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানসূচি স্থির করবেন তিনি। তারপর প্রধানমন্ত্রীর দফতরের সঙ্গে আলোচনা করে মোদীর সফরসূচি ঘোষণা হতে পারে। এরপর ১১ নভেম্বর শান্তিনিকেতন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা মোদীর। 
পরে ২২ নভেম্বর ফের কলকাতায় ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে ইডেন গার্ডেন্সে উপস্থিত থাকার কথা প্রধানমন্ত্রীর। সেখানে প্রধানমন্ত্রীর পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের৷ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই সিএবির তরফে তিন বিশিষ্ট অতিথিকে কলকাতায় ইডেন গার্ডেন্সে উপস্থিত থাকার জন্য বিশেষ আমন্ত্রণ জানানোর প্রক্রিয়া শেষ করেছেন৷

Loading...