বাড়ি প্রথম পৃষ্ঠা তপশিলি জাতি উপজাতিভুক্ত জনপ্রতিনিধিদের আরও সতর্ক ও সচেতন হতে বললেন তৃণমূল নেত্রী

তপশিলি জাতি উপজাতিভুক্ত জনপ্রতিনিধিদের আরও সতর্ক ও সচেতন হতে বললেন তৃণমূল নেত্রী

40
0

কলকাতা, ৭ নভেম্বর :  তপশিলি জাতি উপজাতিভুক্ত জনপ্রতিনিধিদের আরও সতর্ক ও সচেতন হন| বৃহস্পতিবার এ রকমই বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়| তপসিয়ায় তৃণমূল ভবনে  এক বৈঠকে তৃণমূল নেত্রী তাঁদের নির্দেশ দেন তপশিলি জাতি উপজাতি ভক্ত মানুষদের কি কি প্রয়োজন তার তালিকা প্রস্তুত করতে হবে| সেই তালিকা পাঠাতে হবে তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোরকে|

তৃণমূল নেত্রী তপশিলি জাতি উপজাতিভুক্ত জনপ্রতিনিধিদের বলেন, রাজ্যে এনআরসি হলে কি সমস্যা হবে সেটা বুথে বুথে গিয়ে মানুষকে বোঝাতে হবে। ‘দিদিকে বলো’ কর্মসূচিতে আরও জোর দিতে হবে| বুথ পর্যায়ে এই কর্মসূচি আরও বাড়াতে হবে।

 এসসি এসটি ভোট কেন চলে গেল, তৃণমূল কংগ্রেসের এসসি এসটি বিধায়কদের কাছে ঘুরিয়ে ফুরিয়ে এই প্রশ্ন ছিল প্রশান্ত কিশোরের। প্রথমে অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রশান্ত কিশোর এবং সুব্রত বক্সির নেতৃত্বে শুরু হয় বৈঠক। সূত্রের খবর, তৃণমূল কংগ্রেসের এসসি এসটি বিধায়কদের কাছে সরাসরি প্রশ্ন করেন প্রশান্ত কিশোর। লোকসভা ভোটে কেন এসসি এসটি ভোট পেল না তৃণমূল কংগ্রেস, কোথায় ছিল গলদ সরাসরি প্রশান্ত কিশোর প্রশ্ন করেন। কোনও কোনও বিধায়ক উত্তর দিলেও বেশিরভাগই ছিলেন চুপ। পরে মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠকে ঢুকলে কিছুটা হালকা হয়ে ওঠে পরিস্থিতি।

Loading...