বাড়ি রাজ্য কুচবিহার চুরি যাওয়া মোবাইল প্রকৃত মালিকদের হাতে তুলে নজির গড়লো কোচবিহার জেলা...

চুরি যাওয়া মোবাইল প্রকৃত মালিকদের হাতে তুলে নজির গড়লো কোচবিহার জেলা পুলিশ

66
0


কোচবিহার, ২৬ অক্টোবর ।কালীপুজোর মুখে চুরি যাওয়া মোবাইল প্রকৃত মালিকদের হাতে তুলে দিল নজির গড়লো কোচবিহার জেলা পুলিশ। জেলার বিভিন্ন প্রান্ত থেকে চুরি যাওয়া বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করে তা প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়।
 শনিবার কোচবিহার জেলা পুলিশ সুপারের দপ্তরে প্রকৃত মালিকদের হাতে মোবাইল গুলি তুলে দেওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা পুলিশ সুপার ডক্টর সন্তোষ নিম্বালকর, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোহাম্মদ সানা আকতার সহ জেলা পুলিশ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন প্রায় ১৮ টি হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তার প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। জেলা পুলিশ সূত্রে আরো জানা গেছে,গত মাস ও এই মাস নিয়ে মোট ৪৭ টি মোবাইল ফেরানো হয়েছে। প্রতি মাসের শেষের দিকে সবাইকে এভাবে মোবাইল ফেরাবে কোচবিহার জেলা পুলিশ। এদিকে এদিন কোচবিহার জেলার দুজন সাংবাদিকের হাতেও হারিয়ে যাওয়া মোবাইল তুলে দেওয়া হয়।

অন্যদিকে এই হারিয়ে যাওয়া মোবাইল গুলির প্রকৃত মালিকরা ফিরে পেয়ে স্বাভাবিকভাবেই খুশি তারা। তারা বলেন, হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেয়ে খুব আনন্দিত লাগছে । আমরা ভাবতে পারিনি সেই মোবাইল গুলি আমার ফিরে পাবো। এরজন্যে জেলা পুলিশ কে অসংখ্য ধন্যবাদ জানাই।

Loading...