বাড়ি কলকাতা চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ, উত্তেজনা বাঙ্গুর হাসপাতালে

চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ, উত্তেজনা বাঙ্গুর হাসপাতালে

25
0


কলকাতা, ২১ অক্টোবর : ফের চিকিৎসায় গাফিলতির জেরে রোগী মৃত্যুর অভিযোগ উঠল শহরের সরকারি হাসপাতালে। রবিবার রাতে ঘটনাটি ঘটে এমআর বাঙ্গুর হাসপাতালে। শেষ পর্যন্ত যাদবপুর থানা থেকে বিশাল পুলিশ বাহিনী হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বালিগঞ্জ ফাঁড়ি এলাকার বাসিন্দা সুকুমার দাস সোনারপুরে তাঁর দিদির বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। রবিবার রাতে সুকুমারবাবু অটো করে বাড়ি ফিরছিলেন। সে সময় সেটি নিয়ন্ত্রণ হারায়। অটোর নিচে তিনি চাপা পড়েন। এমনটাই দাবি করে তাঁর পরিবার জানিয়েছে, প্রথমে স্থানীয় একটি হাসপাতালে, পরে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে আসা হয় সুকুমারবাবুকে। 
অভিযোগ এই হাসপাতালে নিয়ে আসার পর বেশ কয়েকটি পরীক্ষা করতে বলা হয়। সেই পরীক্ষা করতে গেলে বলা হয় আগে টিকিট করে আসুন। টিকিট করতে গেলে প্রথমে বলা হয় পরিচয়পত্র জমা দিতে। এরপর দেখা যায় টিকিট কাউন্টারে যিনি ছিলেন তিনি মোবাইলে কথা বলতে ব্যস্ত। এমতাবস্থায়  রোগী দেখতে অনেকটাই দেরি করেন চিকিৎসকরা। শেষপর্যন্ত চিকিৎসক এসে যখন রোগীর শারীরিক অবস্থা পরীক্ষা করেন, ততক্ষণে রোগীর মৃত্যু হয়। এই খবর রটে যাওয়ায় ক্ষুব্ধ হয়ে ওঠে পরিবারের লোকজন। জরুরি বিভাগের সামনেই ঝামেলা শুরু হয়ে যায়। খবর পেয়ে হাসপাতালে আসে প্রচুর পুলিশ। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Loading...