বাড়ি কলকাতা গায়ক অনুপমের বিতর্কিত পোস্টে তথাগতর জবাব, আলোড়ণ ফেসবুকে

গায়ক অনুপমের বিতর্কিত পোস্টে তথাগতর জবাব, আলোড়ণ ফেসবুকে

54
0


কলকাতা, ২২ অক্টোবর : ফের একবার টুইটারে আক্রমণাত্মক মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায় । এবার তাঁর নিশানা গায়ক ও সুরকার অনুপম রায় । এবার আরবি পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি তুলে ধরে অনুপমের ধর্মনিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন তথাগতবাবু । সম্প্রতি বাঙালিয়ানার পক্ষে সওয়াল করে একটি টুইট করেন অনুপম । শনিবার করা সেই টুইটে তিনি লেখেন, ‘বাঙালিকে আর একটু সচেতন হতেই হবে নিজেকে বাঁচিয়ে রাখার জন্য। না হলে কালী পুজো কেড়ে নিয়ে আমাদের ঘাড়ে দিওয়ালি চাপিয়ে দেওয়া হবে।’ 
সেই ছবি তুলে তথাগতবাবু লিখেছেন, “শুধু আরব পোশাক পরা নয়, সেই সঙ্গে দাঁত বের করে হাসা ! দেখো, আমি কত ‘সেকুলার’ ! আমার চেয়ে অনেক ছোট, তবু না বলে পারছি না, কী সীমাহীন নির্লজ্জতা !”
সোমবার সন্ধ্যে পৌনে ৭ টায় মেঘালয়ের রাজ্যপাল ফেসবুকে এটি আপলোড করেন। এর প্রেক্ষিতে এদিন বেলা পৌনে ১ টা পর্যন্ত ২৪৮টি লাইক, ৭৬টি মন্তব্য, ৪৪টি শেয়ার হয়েছে এটির । অধিকাংশই তথাগতবাবুর সমর্থনে। 
কৌশিক সরকার প্রাচূর্য লিখেছেন, “ধন্যবাদ তথাগত বাবু। কথাগুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।” রাজকুমার দাশগুপ্ত লিখেছেন, “সবাই রানু মন্ডলকে নিয়ে ব্যস্ত হয়ে গেছে, উনিও একটু প্রচারের আলো চান ।” মালঞ্চ সেনগুপ্ত লিখেছেন, “বাবু, উনি যেমন খুশি তেমন সেক্যুলার সাজো-র একজন প্রতিযোগী। এই প্রতিযোগিতা এ বঙ্গে হামেশাই হয়। আলাদা করে শীতকালে নয়। আর দেশে এই ধরণেরই আরেকটা প্রতিযোগিতা হয়, সেটা হলো “যেমন খুশি তেমন প্রধানমন্ত্রী সাজো প্রতিযোগিতা!” এইটা আবার হামেশা হয়না। দিন-ক্ষণ-তিথি-পরিস্থিতি ইত্যাদি বুঝে হয়ে থাকে।“ সন্দীপ প্রামাণিক লিখেছেন, “আরবে মোটা টাকায় গান গাওয়ার ধান্দাবাজী করতে চায় খোঁজ নিয়ে দেখুন এই সব ধান্দাপম পম পম অনুপম ।

Loading...