বাড়ি রাজ্য উত্তর দিনাজপুর উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার ইসলামপুর থানার ট্রাফিক পুলিশের উদ্যোগে দিনভর ”...

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার ইসলামপুর থানার ট্রাফিক পুলিশের উদ্যোগে দিনভর ” সেফ ড্রাইভ সেভ লাইফ ” কর্মসূচি পালন করা হল

88
0

   
ইসলামপুর, ২৮ অগাস্ট ।রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় রাজ্যজুড়ে চলছে  ” সেফ ড্রাইভ সেভ লাইফ ” কর্মসূচি।  এরই অঙ্গ হিসেবে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার ইসলামপুর থানার ট্রাফিক পুলিশের উদ্যোগে দিনভর ” সেফ ড্রাইভ সেভ লাইফ ” কর্মসূচি পালন করা হল। ইসলামপুর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বাইক আরোহীদের সচেতন করতে  অভিনব উদ্যোগ গ্রহন করা হল। যেসব বাইক চালক হেলমেট ছাড়াই মোটরবাইক চালাচ্ছেন তাদের হাতে গোলাপ ফুল তুলে দিয়ে তাদের সচেতন করার পাশাপাশি পরবর্তীতে বিনা হেলমেটে বাইক চালানো হলে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

সাধারণ মানুষকে ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করার লক্ষ্যে ২৬ আগস্ট থে ৩১ আগস্ট পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধায়ের অনুপ্রেরনায় রাজ্যজুড়ে ” সেফ ড্রাইভ সেভ লাইফ ” কর্মসূচি নেওয়া হয়েছে। বুধবার উত্তর দিনাজপুর জেলায় ইসলামপুর থানার ট্রাফিক পুলিশের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হল। ইসলামপুর শহরের রাজপথ ও ৩১ নম্বর জাতীয় সড়কে চলাচলকারী সমস্ত ধরনের যানবাহন চালকদের সচেতন করে ইসলামপুর ট্রাফিক পুলিশ।  বাইক চালকদের সচেতন করতে অভিনব উদ্যোগ নেয় পুলিশ। বিনা হেলমেটে চলাচলকারী বাইক চালকদের হাতে গোলাপ ফুল তুলে দেওয়া হয়। ইসলামপুর ট্রাফিক পুলিশের অফিসার শুভাশীষ সরকার জানিয়েছেন, রাজ্য সরকারের উদ্যোগে রাজ্য জুড়েই চলছে ” সেফ ড্রাইভ সেভ লাইফ ” কর্মসূচি।  এই কর্মসূচি হিসেবে বুধবার ইসলামপুর শহরে ইসলামপুর থানার ট্রাফিক পুলিশের উদ্যোগে সাধারন মানুষকে ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Loading...