বাড়ি বিনোদন আর্থিক প্রতারণার অভিযোগে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা দায়ের রেমো ডিসুজার বিরুদ্ধে

আর্থিক প্রতারণার অভিযোগে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা দায়ের রেমো ডিসুজার বিরুদ্ধে

61
0

মুম্বাই, ২৪ অক্টোবর : আর্থিক প্রতারণার অভিযোগে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা দায়ের হয়েছে কোরিওগ্রাফার রেমো ডিসুজার বিরুদ্ধে।

অভিযোগ গাজিয়াবাদের সত্যেন্দ্র ত্যাগী নামের জনৈক ব্যক্তির থেকে ছবির জন্য ৫ কোটি টাকা নিয়েছিলেন রেমো। কথা দিয়েছিলেন ছবি রিলিজ হলে দ্বিগুন টাকা ফেরত দেবেন। তবে সত্যেন্দ্র ত্যাগীর অভিযোগ, দ্বিগুন টাকা তো দূরে থাক, আসল টাকাই ফেরত দেননি রেমো। এরপরেই রেমোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সত্যেন্দ্র। জানা গিয়েছে, শুনানির সময় আদালতে হাজির হননি রেমো। তাই আইন মাফিক এ বার তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করছে গাজিয়াবাদের আদালত।

প্রসঙ্গত ২০১৬ সালে নিজের ছবি ‘অমর মাস্ট ডাই’-এর জন্য সত্যেন্দ্র ত্যাগীর থেকে ৫ কোটি টানা নিয়েছিলেন রেমো। ব্যবসায়ী সত্যেন্দ্রর দাবি, দ্বিগুন টাকা ফেরত দেবেন বলে এক পয়সাও ফেরত দেননি রেমো। সত্যেন্দ্র ত্যাগীর অভিযোগের ভিত্তিতে দীর্ঘদিন ধরে মামলা চলে গাজিয়াবাদের আদালতে। বহুদিন শুনানির সময় রেমো হাজির থাকতেন না বলেও অভিযোগ। অবশেষে বুধবার রেমোর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন গাজিয়াবাদ আদালতের বিচারক মহেন্দ্র রাওয়াত।

Loading...