বাড়ি রাজ্য অভিষেকের পুত্রকে রাজ্যপালের উপহার রুপোর বাটি-চামচ, পাল্টা মিষ্টি অভিষেকের

অভিষেকের পুত্রকে রাজ্যপালের উপহার রুপোর বাটি-চামচ, পাল্টা মিষ্টি অভিষেকের

48
0

কলকাতা, ১৪ নভেম্বর : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সদ্যজাত পুত্রকে দেখে এলেন রাজ্যপাল ধনখর। পরে প্রতি শুভেচ্ছা হিসেবে রাজভবনে মিষ্টিও পাঠান তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

রাজ্য সরকার এবং রাজ্যপালের ঠান্ডা লড়াইয়ে​ মাঝে অভিষেক-তনয়কে ঘিরে এই ঘটনা নজর কেড়েছে বিভিন্ন মহলের। প্রশ্ন উঠেছে, সার্বিকভাবে এই বিরোধে দাড়ি পড়তে পারে? জল্পনা চলছে রাজনৈতিক মহলে। যদিও বৃহস্পতিবার ফের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে নামখানায় কালো পতাকা দেখানো নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যপাল। এমনকি তাঁকে কালো পতাকা দেখানোর পরিকল্পনা হয়েছিল বলে অভিযোগ করেছেন জাগদীপ ধনখর।পার্ক স্ট্রিটের একটি বেসরকারি নার্সিংহোমে শিশুর জন্মের খবর পেয়েই রাজ্যপাল ও তাঁর স্ত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁর ভাইপো অভিষেক ও স্ত্রী রুজিয়াকে টুইট করে অভিনন্দন জানান। শিশুর অনেক সুখ ও সুস্বাস্থ্যয়কামনা করেন। এর পর সস্ত্রীক রাজ্যপাল বুধবার  অভিষেকবাবুর পুত্র
এবং স্ত্রী রুজিরাকে দেখতে দেখতে হাসপাতালে যান।সদ্যোজাতকে দেখে রুপোর বাটি ও চামচ উপহার দেন রাজ্যপাল। এমনিতেই রাজভবনের সঙ্গে সরকারপক্ষের নানা কারণে ইস্যুভিত্তিক বৈরিতা চলছে। মাঝে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কালীপুজো অনুষ্ঠানে রাজ্যপালের উপস্থিতি, বুলবুল পরিস্থিতি সামলাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকার প্রশংসা, পুত্রসন্তান জন্মের পর অভিষেকে শুভেচ্ছা সহ একাধিক ক্ষেত্রে মাঝেমধ্যে ঠান্ডা লড়াই‌য়ে ইতি টানার বার্তা দিয়েছেন রাজ্যপাল। এর পর হাসপাতালে ভর্তি থাকা রুজিরা এবং সদ্যোজাত সন্তানকে দেখে  সৌজন্যের নজির গড়লেন রাজ্যপাল।

Loading...